শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

বাবার অক্সিজেন সিলিন্ডার বহনকারী ছেলেকে আটককারী এএসআই ক্লোজড

রিপোটারের নাম / ৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৯ জুলাই, ২০২১

বাবার অক্সিজেন সিলিন্ডার বহনকারী ছেলেকে আটককারী এএসআই ক্লোজড
সাতক্ষীরা
মোটরসাইকেলযোগে করোনাভাইরাসে আক্রান্ত বাবার জন্য অক্সিজেন সিলিন্ডার কিনে আসার পথে ছেলেকে আটক করে পুলিশ। পিতা মারা যাবার পর ২০০ টাকার বিনিময়ে ছেলে ওলিউল ইসলামকে ছেড়ে দেয় পুলিশ।অক্সিজেনের অভাবে যন্ত্রনায় শ্বাসকষ্টে মারা যান বাবা রজব আলী।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ঘটনায় শুরু হয় তোলপাড়। পুলিশ পাড়ায় প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পায় । পরে আজ শুক্রবার সকালে অভিযুক্ত এএসআই সুভাস বিশ্বাসকে ক্লোজ করে সাতক্ষীরা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) সজিব খান ।

ঘটনা সূত্রে জানা যায়, সাতক্ষীরা সদর উপজেলার বৈচনা গ্রামের রজব আলির করোনা উপসর্গ দেখা দেয়। একপর্যায়ে শ্বাসকষ্ট শুরু হলে রজব আলির ছেলে ওলিউল ইসলাম প্রতিনিধিকে জানান যে, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে শহর থেকে একটি অক্সিজেনের সিলিন্ডার নিয়ে মোটরসাইকেলে করে বাড়িতে যাচ্ছিলেন। শহরের ইটাগাছা এলাকায় পৌঁছালে ইটাগাছা পুলিশ ফাঁড়ির এএসআই সুভাষ বিশ্বাস তার মোটরসাইকেলটি আটক করে। তিনি জানান, তার বাবা অসুস্থ, অক্সিজেন নিয়ে যাচ্ছেন। এ সময় তার কাছে টাকা দাবি করা হয়। তিনি টাকা না দিলে দীর্ঘ দুই ঘণ্টা আটকে রাখা হয়। পরে ২০০ টাকা দিলে তাকে ছেড়ে দেয়া হয়। বাড়িতে গিয়ে দেখতে পান, অক্সিজেন না পেয়ে শ্বাসকষ্টে তার বাবা মারা গেছেন। পরে তিনি এ ঘটনা সাংবাদিকদেরকে জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ