শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:৩৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

বন্দুকযুদ্ধে রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত

রিপোটারের নাম / ৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১

বান্দরবান প্রতিনিধি,
বান্দরবন মিয়ানমার-বাংলাদেশ সীমান্তের ৪০ নম্বর পিলার এলাকায় বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে দুই রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। তারে কাছ থেকে এক লাখ ইয়াবাসহ দুইটি অস্ত্র ও ৪ রাউন্ড কার্তুজ উদ্ধার করে বিজিবি জোয়ানগন।

গত সোমবার সকালে এ তথ্য নিশ্চিত করেন কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল আলী হায়দার আজাদ আহমেদ।

বন্দুক যুদ্ধে নিহতরা হলেন, কক্সবাজার উখিয়ার কুতুপালং রোহিঙ্গা শিবিরের ক্যাম্প-১ এর ডি ব্লকের বাসিন্দা ফোরকান মাহমুদের ছেলে মোহাম্মদ জুবায়ের মাহমুদ (২৬) ও লম্বাশিয়া ক্যাম্পের বি ব্লকের বাসিন্দা হামজা মিয়ার ছেলে দীল মোহাম্মদ (২৪)।

বিজিবি সুত্রে জানায়, গত সোমবার ভোররাতে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমের ৪০ নম্বর পিলারের গর্জনবনিয়া এলাকা দিয়ে মিয়ানমার থেকে বাংলাদেশে প্রবেশকালে বিজিবি তাদের আটক করে তল্লাশির জন্য চ্যালেঞ্জ করে। এরপর বিজিবিকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি চালায় মাদক কারবারিরা। পরে আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালালে পালিয়ে যায় কারবারিরা। পরে ঘটনাস্থলে এ দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাদের উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিতসক তাদের মৃত বলে ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ