শনিবার, ০২ জুলাই ২০২২, ০৬:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

বঙ্গবন্ধু যদি শিক্ষা না দিতেন, তাহলে তিনি বঙ্গবন্ধুর ফেলে যাওয়া কাজগুলো করতে পারতেন না …….চুমকি এমপি।

রিপোটারের নাম / ৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১

বঙ্গবন্ধু যদি শিক্ষা না দিতেন, তাহলে তিনি বঙ্গবন্ধুর ফেলে যাওয়া কাজগুলো করতে পারতেন না
………….চুমকি এমপি।

কালীগঞ্জ(গাজীপুর)প্রতিনিধি :

কর্মশালা অনুষ্ঠানে ভার্চুয়ালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় স্পিকার শিরীন শারমিন চৌধুরী এমপি, গতকাল শনিবার সকালে জেলার কালীগঞ্জ উপজেলার বাহাদুরসাদী ঈদ গাঁ মাঠে মেহের আফরোজ চুমকি এমপির সভাপতিত্বে বাল্যবিবাহ ও জেন্ডারভিত্তিক সহিংসতা প্রতিরোধ এবং স্বাস্থ্যসেবা নিশ্চিত করার পরামর্শ কর্মশালা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন,

এ সময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, নজরুল ইসলাম এমপি, এরমা দত্ত এমপি, শবনম জাহান শিলা এমপি ও শিউলি আজাদ এমপি।

ভার্চুয়ালে মাননীয় স্পিকার শিরীন শারমিন চৌধুরী এমপি’র উপস্থিতিতে মেহের আফরোজ চুমকি বলেন, বাবা মা যদি ছেলেকে খাওয়াতে পারে তাহলে মেয়েকে কেন খাওয়াবে না। আমার বাবা আমাকে খাইয়েছে, ,পড়িয়েছে, দেখাশোনা করেছে তাই তো আজকে আমি আপনাদের সাথে কাজ করে যাচ্ছি। আমাদের মাননীয় স্পিকার শিরীন শারমিন চৌধুরী। বাংলাদেশ হাতে গোনা উনার মত কয়েকজন শিক্ষিত নারী আছেন, যিনি বাংলা বলেন, ইংরেজি বলেন, বিশ্বে উনার বিকল্প আজকে বাংলাদেশের খুব কম আছেন, উনি কি পুরুষ না নারী, উনি যদি পারেন আপনার কন্যা কেন পারবে না,আপনি কেন পারবেন না নিজেকে কখনো ছোট মনেকরবেন না। আজকের মাননীয প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে ছিলেন, বঙ্গবন্ধু যদি তাকে শিক্ষা না দিতেন, তাহলে তিনি বঙ্গবন্ধুর ফেলে যাওয়া কাজগুলো করতে পারতেন না। নারীকে ছোট নারী অবলা, কোনভাবেই নারীকে ছোট করে দেখার কোন সুযোগ নেই, সেই মেয়েটি আপনার সন্তান।

শহীদ ময়েজ উদ্দিন, তিনি আমার বাবা তিনি রাজনীতি করতেন পাশাপাশি সমাজসেবা কে গুরুত্ব দিয়েছিলেন, তিনি সারা বাংলাদেশে মাতৃসদন গড়ে তুলেছিলেন, কালীগঞ্জে তিন তিনটি টিমাতৃসদন করেছেন,কারণ মার মৃত্যু রোধ করতে হবে, শিশুর মৃত্যু রোধ করতে হবে, মা যদি মারা যায় শিশুর অবস্থা কি হবে। সেই আমলে তিনি এই কাজটি করে গেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কমিউনিটি হেলথ ক্লিনিক করে গেছেন সেটা কিন্তু বিএনপির সময় বাতিল করে দিয়েছিলেন। আজকে আবার সেই কমিউনিটি ক্লিনিক কাজ হচ্ছে, আমরা একটি কি ক্লিনিক ভিজিট করে আসলাম, এলাকা মানুষ স্বাস্থ্য সেবা পাচ্ছে, আমাদের নেত্রী শিরিন শারমীন চৌধুরীর নেতৃত্বে সারা বাংলাদেশে আমরা বাল্য বিয়ে রোধ করব, নারীর প্রতি সহিংসতা রোধ করব এবং নারীদের স্বাস্থ্য সেবা দোরগোড়ায় পৌঁছে দেবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ