শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ সত্যিকার অর্থে স্বাধীন হতো না

রিপোটারের নাম / ৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১

বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ সত্যিকার অর্থে স্বাধীন হতো না
—- দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ সচিব

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সচিব মোঃ মোহসীন বলেছেন, অনেকেই বলেন বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো কি না সন্দেহ। আমি বলি সন্দেহ নয় এটা ধ্রুব সত্য যে, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ সত্যিকার অর্থে স্বাধীনই হতো না। বঙ্গবন্ধু বাংলাদেশের স্রষ্টা, সর্বকালের সর্ব শ্রেষ্ট বাঙ্গালী।

গতকাল বৃহস্পতিবার দুপুরে গাজীপুর প্রেসক্লাব পরিদর্শনে এসে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সচিব মোঃ মোহসীন সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সাংবাদিকগণ আছেন বলেই এখনো দুর্নীতিবাজরা দুর্নীতি করতে ভয়পায়। সাংবাদিকদের জন্যই দুর্নীতির অনেক খবর প্রকাশিত হয়।

গাজীপুর প্রেসক্লাবের সভাপতি মাজহারুল ইসলাম মাসুমের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন গাজীপুরের জেলা প্রশাসক এস.এম তরিকুল ইসলাম, প্রেসক্লাবের সাবেক সভাপতি মুকুল কুমার মল্লিক, মুজিবুর রহমান, খায়রুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম, এম. নজরুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে গাজীপুরের অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) আবুল কালাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল জাকি প্রমুখ উপস্থিত ছিলেন। এর আগে তিনি শহিদ আহসান উল্লাহ মাস্টার অডিটোরিয়ামে জেলায় করোনা ভাইরাসের সংক্রমণ, বিস্তার ও প্রতিরোধসহ সার্বিক ব্যবস্থাপনা বিষয়ক এক সভায় যোগ দেন।

সংবাদটি গাজীপুর প্রেস ক্লাবের সভাপতির পেইজ থেকে সংগৃহীত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ