সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

ফ্যাক্ট পরকীয়া, স্ত্রী-মেয়েকে গলাকেটে হত্যা

রিপোটারের নাম / ৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২

ফ্যাক্ট পরকীয়া-স্ত্রী মেয়েকে গলাকেটে হত্যা

ডেক্স রিপোর্ট ঃ

চাঞ্চল্যকর স্ত্রী-মেয়েকে হত্যা মামলার আসামি সোলেমান হোসেনকে গ্রেপ্তার করেছে সিআইডি পুলিশের অপরাধ তদন্ত বিভাগ । সোমবার রাতে হবিগঞ্জের চুনারুঘাট থানা এলাকা থেকে সোলেমান হোসেনকে গ্রেপ্তার করা হয়।

গতকাল মঙ্গলবার দুপুরে সিআইডি হেডকোয়ার্টারে এক সংবাদ সম্মেলনে জানান, সিআইডির বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর। তিনি জানান, খাগড়াছড়ীর রামগড় উপজেলার মধুপুর গ্রামে গত ৩ জানুয়ারি সন্ধ্যায় খালেদা আক্তার পিংকি ও ৪ মাসের সন্তান সালমা আক্তার জান্নাত নামে দুজনের গলাকাটা লাশ তাদের বসতঘর থেকে উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহত খালেদার বাবা আব্দুল খালেক দুলাল পিংকির স্বামী সোলেমান হোসেনের বিরুদ্ধে রামগড় থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। সেই মামলার পরিপ্রেক্ষিতে সিআইডি ছায়া তদন্ত শুরু করে। গতকাল সোমবার রাতে সিআইডির এলআইসির একটি চৌকস টিম হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানা এলাকায় অভিযান চালিয়ে সোলেমানকে গ্রেপ্তার করে।

সোলেমান গাজীপুরের চান্দনা চৌরাস্তা এলাকার একটি টেক্সটাইল মিলে কাজ করতেন। তাদের ২০১৩ সালে পারিবারিকভাবে পিংকির সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর তিনি গ্রামের বাড়িতে রাজমিস্ত্রির কাজ করতেন। তাদের সংসারে ফারিয়া সুলতানা (৫ বছর) এবং সালমা আক্তার জান্নাত (৪ মাস) নামে দুই মেয়ে সন্তান ছিল।

স্বামী পরকিয়ায় আক্রান্ত হয়ে যায়, পরকীয়া সম্পর্কে বাধা দেওয়ায় গত ৩০ ডিসেম্বর সন্ধ্যায় সোলেমান তার স্ত্রী ও ৪ মাস বয়সী শিশু সন্তানকে ধারালো দা দিয়ে গলাকেটে হত্যা করে। লাশ কম্বল দিয়ে মুড়িয়ে ঘরের মেঝেতে রেখে তালা দিয়ে পালিয়ে যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ