শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

প্রাণ আরএফএল কর্মীর খন্ডিক মৃত:দেহ উদ্ধার

রিপোটারের নাম / ৪২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১

গাজীপুরের কালীগঞ্জে করে থানা পুলিশ
কালীগঞ্জ(গাজীপুর)প্রতিনিধি :
গাজীপুরের কালীগঞ্জের বাঘেরপাড়া এলাকার নির্জন এলাকায় ট্রেনে কাটাপরে প্রাণ আরএফএল’র ওমর ফারক নামে এক কর্মীর খন্ডিক মৃতদেহটি উদ্ধার করেছে কালীগঞ্জ থানা পুলিশ।
স্থানীয়রা জানায়, গতকাল বৃহস্পতিবার সকালে স্থানীয় কৃষক তাদের ধানের জমিতে চাষ করতে গেলে রেললাইনের পাশে জঙ্গলে একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে। পরে কালীগঞ্জ থানা পুলিশকে খবর দিলে কালীগঞ্জ থানার এসআই নজরুল ইসলাম ঘটনাস্থলে এসে মৃতদেহ দেখতে পায়। পরে তিনি নরসিংদী জিআরপি পুলিশে খবর দিলে এস.আই শাহ আলম এসে মৃতদেহটি উদ্ধার করে নিয়ে যায়।
প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরী করার সময় মৃতের পকেট থেকে প্রাণ আর.আই.পি-র ডিপিএল শাখার একটি পরিচয় পত্র উদ্ধার করে তার নাম জানতে পারেন মৃতের নাম ওমর ফারক। পর জিআরপি লাশটি উদ্ধার করে নরসিংদী মর্গে নিয়ে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ