শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

ট্রেনের সংঘর্ষে ঢাকা বিশ^বিদ্যালয়ের সাবেক প্রফেসার নিহত ও সাবেক সচিব স্ত্রী ও ড্রাইভার আহত

রিপোটারের নাম / ১৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১

ট্রেনের ধাক্কায় ঢাকা বিশ^বিদ্যালয়ের সাবেক প্রফেসার নিহত ও স্ত্রী সাবেক সচিবসহ আহত ড্রাইভার প্রাইভেট ও

কালীগঞ্জ(গাজীপুর)প্রতিনিধি ঃ

কালীগঞ্জে ট্রেনের ধাক্কায় ঢাকা বিশ^বিদ্যালয়ের সাবেক প্রফেসার নিহত ও স্ত্রী সাবেক সচিবসহ ড্রাইভার আহত হয়,পরে দুইজনকে উন্নত চিকিৎসার জন্য জরুরী ভিত্তিতে ঢামেকে রেফার্ড করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ জরুরী বিভাগের কর্মরত চিকিৎসক ডাঃ সাজ্জাদ হোসেন।
ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার সন্ধ্যা৬ টায় কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়নের নলছাটা রেল গেটে।

প্রত্যক্ষদর্শী মাধ্যমে জানা যায়, শুক্রবার আনুমানিক সন্ধ্যা ৬টার দিকে একটি প্রাইভেট কার (ঢাকা-মেট্রো গ-৩৩-৮৭৭১) নলছটা রেল সড়ক পার হচ্ছিল। এ সময় চট্রগ্রামগামী আন্তঃজেলা সূবর্ণা এক্্রপেসের সাথে সংঘর্ষে হয়। এতেকরে প্রাইভেট করটি দুমরে মুচরে পাশের খাদে পড়ে যায়। বিকট শব্দে স্থানীয়রা এগিয়ে এসে প্রাইভেট কারের ভেতরে থাকা ঢাকা বিশ^বিদ্যালয়ের সাবেক প্রফেসর আব্দুর রহিম খান, তার স্ত্রী যুগ্ম সচিব দিলজুয়ারা খানম ও চালক কে বাহির করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে পাঠায়। জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক ডাঃ সাজ্জাদ হোসেন বলেন, আব্দুর রহিম খান স্পটডেথ বাকি দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢামেকে রেফার্ড করা হয়েছে।

এদিকে ট্রেনের সংঘর্ষে মৃত্যু হওয়ায় রাতে নরসিংদী রেলওয়ে থানা পুলিশ এর এসআই ইমাএদুল কালীগঞ্জ সরকারী হাসপাতল থেকে ময়না তদন্তের জন্য মৃত ঃ দেহটি ভৈরব নিয়ে যায়।

ক্যাপশন ঃ ১। ঢাকা বিশ^বিদ্যালয়ের সাবেক প্রফেসর আব্দুর রহিম খান, ২। তার স্ত্রী যুগ্ম সচিব দিলজুয়ারা খানম ৩। চালক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ