সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

প্রতিবন্ধী পাভেল নিখোঁজের ৯ দিনেও সন্ধান করতে পারে নাই থানা পুলিশ

রিপোটারের নাম / ২১৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১

প্রতিবন্ধী পাভেল নিখোঁজের ৯ দিনেও সন্ধান করতে পারে নাই থানা পুলিশ

মুজিবুর রহমান ঃ

গাজীপুরের কালীগঞ্জ থেকে হারিয়ে যাওয়ার ৯দিন অতিবাহিত হয়েগেলেও পাভেল মিয়া (১৮) নামে প্রতিবন্ধী ছেলেটির কোন সন্ধান করতে পারে নাই কালীগঞ্জ থানার অভিযোগ তদন্ত কর্মকর্তা এস,আই ছালাম। নিখোজ পাভেল কালীগঞ্জ পৌর ৫ নং ওয়ার্ডের বালিগাঁও এলাকার আবুল কাসেম মন্টুর ছেলে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনিছুর রহমান জানান, পাভেল নামে প্রতিবন্ধী ছেলেটির এখনো কোন সন্ধান করতে পারি নাই।
অভিযোগ সূত্রে জানা যায়, গত ১ সেপ্টেম্বর প্রতিদিনের ন্যায় পাভেল খেলাধুলা করতে বাড়ি থেকে বাহির হয়। কিন্ত বিকেল গড়িয়ে সন্ধা হয়ে গেলেও সে আর ফিরে আসে নাই। পাভেলের বাবা মা তাদের নিকটাত্বীয়ের বাড়িতে খোজাখুজি করে না পেয়ে পরের দিন কালীগঞ্জ থানা পুলিশের কাছে স্বরনাপন্ন হয়ে হারানো জিডি দায়ের করেন। যার নং ৯০, তারিখ ২/৯/২১ইং।

এ দিকে ছেলেকে খুজে না পেয়ে পাভেলের মা বাবা পাগল প্রায়, যেখানে প্রাপ্ত, মৃত সংবাদ পায় সেখানেই ছুটে যায় তারা। অভিযোগ করে বলেন, কালীগঞ্জ থানায় জিডি করেছি কিন্ত এসআই সালাম আমার ছেলের কোন সন্ধান করতে পারে নাই। পাভেলের পিতা আবুল কাসেম মন্টু ক্ষোভ করে বলেন, অভিযোগটি করে আসার পর থেকে আজ অবদি দাড়োগা আমাদের জিজ্ঞাসাবাদ করতে বা তার সম্পর্কে যানতে আসে নাই, তবে একদিন ফোন করেছিল। ০১৭১১৯৮৭০৮৯ মোবাইল ণং

স্থানীয়দের অভিযোগ দারগা বাড়িতে একটু জানতেও আসে নাই।
এ বিষয়ে কালীগঞ্জ থানায় কর্মরত উপ-পরিদর্শক এসআই ছালাম জানান, এখনো সন্ধান করতে পারিনাই, বিভিন্ন দিকে খোজ খবর রাখছি, পরিবারের লোকজনও খোজাখুজি করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ