শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

পিরোজপুরে সনাতন ধর্মাবলম্বীদের তিন দিনব্যাপী ধর্মীয় উৎসব শেষ

রিপোটারের নাম / ৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২

পিরোজপুর থেকে আলিনুর আহমেদ।

পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার চীরচেনা ভিটাবাড়িয়া ইউনিয়নের সনাতন ধম্বালম্বীদের কেন্দ্রীয় হিন্দু সেবাশ্রমে ভক্তদের উপস্থিতির প্রার্থনার মধ্য দিয়ে শেষ হয়েছে এবারের অনুষ্ঠান। এবারে সনাতন ধর্মাবলম্বীদের ধর্মীয় মহা-উৎসব মহা নামযগ্য ও পদাবলী কীর্তন এর আয়োজন করা হয়েছে। ৩ দিন ব্যাপি শুরু হওয়া এ ধর্মীয় উৎসব এ দুঃস্থদের বস্ত্র বিতরণ ও ভক্তদের মাঝে প্রসাদ বিতরণের ও ধর্মীয় আচার আচরণ এর মাধ্যদিয়ে শেষ করা হয়।

জানা যায়, প্রায় ৬০ বছরের অধীক সময়ধরে ভিটাবাড়িয়া ইউনিয়নের এ সেবাশ্রমে অনুষ্ঠিত পদাবলী কীর্তন ও মহা নামযগ্য হচ্ছে। স্থানীয় আশপাশ এলাকার ভক্তরা অংশগ্রহণ করেন। ভিটাবাড়িয়ার এবারের অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, বিশেষ অতিথি ছিলেন অত্র ইউনিয়নের চেয়ারম্যান এনামুল করিম খান।
অনুষ্ঠানটির আয়োজনের সকল দায়ীত্ব পালন করেন সনাতন কল্যাণ সংঘ বাংলাদেশের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক পবিত্র বিশ্বাস এবং সভাপতিত্ব করেন প্রশান্ত কুমার মন্ডল বলে তারা জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ