শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

পরকিয়ার জেরে প্রবাসী স্বামীকে ‘হত্যা

রিপোটারের নাম / ৬০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২২ আগস্ট, ২০২১

পরকিয়ার জেরে প্রবাসী স্বামীকে ‘হত্যা

দুবাইপ্রবাসী সোহেল পারভেজকে পরকিয়ার জেরে কুপিয়ে হত্যার মামলায় তার স্ত্রী রোকেয়া আক্তার শিউলীর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।ঘটনাটি ঘটেছে ফেনী শহরের সূফি সদর উদ্দিন সড়কে প্রবাসীর বাড়িতে।

সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ খান রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দেন। গত রোববার বিকেলে ফেনীর মামলার তদন্তকারী কর্মকর্তা শাহ আলম পাঁচ দিনের রিমান্ড আবেদন তিনি এ আদেশ প্রদান করেন। ফেনী কোর্ট পুলিশের পরিদর্শক মো. গোলাম জিলানী সাংবাদিকদের কাছে ঘটনার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

শিউলী পালিয়ে থাকলেও গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার সন্ধ্যায় কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথ দিঘী এলাকার তার চাচার বাড়ি থেকে শিউলীকে গ্রেপ্তার করে র‌্যাব।

উল্লেখ্য, পরকিয়ার বিষয়াদি নিয়ে তাদের মধ্যে প্রায়ই কথা কাটাকাটি হতো। গত ১৯ আগস্ট রাতে তার স্বামীর পরকীয়ার জেরে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে সোহেল তাকে মৌখিকভাবে তালাক দেন। এতে শিউলী ক্ষুদ্ধ হয়ে বটি দিয়ে সোহেলের শরিলের বিভিন্ন স্থানে ও ঘাড়ে, গলায় কুপিয়ে হত্যা নিশ্চিত করে রাতে পালিয়ে যান।

নিহত সোহেলের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার গুণবতী এলাকায়। শিউলী আক্তারের বাড়িও চৌদ্দগ্রাম উপজেলায়। এ ঘটনায় গত শুক্রবার রাতে ফেনী মডেল থানায় শিউলী আক্তারকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন সোহেল পারভেজের মা নিরালা বেগম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ