শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

পদ্মায় ধরা পড়লো বৃহত আকারের ৩৪ কেজি বাঘাইর মাছ

রিপোটারের নাম / ৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১

পদ্মায় ধরা পড়লো ৩৪ কেজি বাঘাইর
গোয়ালন্দ (রাজবাড়ী)প্রতিনিধি :

জেলার রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ৬নং ফেরি ঘাটের অদূরে পদ্মা নদীতে গতকাল শুক্রবার ভোর রাতে দৌলতদিয়ার জেলে সাদ্দাম সরদারের জালে ৩৪ কেজি ওজনের একটি বিশাল আকৃতির বাঘাইর মাছ ধরা পড়ে। পরে দৌলতদিয়াঘাট বাইপাস সংলগ্ন দেলোয়ার সরদারের আড়ৎ থেকে নিলামে স্থানীয় মৎস্য ব্যবসায়ী মো. চান্দু মোল্লা মাছটি কিনে নেয়। এ সময় বিশাল আকৃতির বাঘাইর মাছটি দেখার জন্য উৎসুক জনতা ভিড় জমায়।

মাছ ব্যবসায়ী মো. চান্দু মোল্লা জানান, তিনি সকালে স্থানীয় দেলোয়ার সরদারের আড়ৎ থেকে বৃহত আকারের ৩৪ কেজি ওজনের বাঘাইর মাছটি দেখতে পেয়ে প্রতি কেজি ১ হাজার ২শ’ টাকা দরে মোট ৪০ হাজার ৮শ’ টাকা দিয়ে কিনে নিয়েছি। পরে মাছটি ১ হাজার ৩ শ’ টাকা কেজি দরে মোট ৪৪ হাজার ২শ’ টাকায় ঢাকার এক ব্যবসায়ীর নিকট বিক্রি করে দিয়েছি। গোয়ালন্দ উপজেলা মৎস্য কর্মকর্তা মো. রেজাউল শরীফ জানান, ‘এবার পদ্মায় ইলিশের আকাল থাকলেও এ মৌসুমে এখন পদ্মা নদীতে মাঝে মধ্যেই বিভিন্ন প্রজাতির মিঠা পানির সুস্বাদু বড় ধরনের মাছ পাওয়া যাবে। এ ধরনের মাছ সাধারণত ফ্যাসন, দশন, কৌনা, কচাল ও চাকাওয়ালা ঘাইলা ব্যার জালে ধরা পড়ে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ