শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

নাগরীর বাগদী এলাকায় ৩ লাখ টাকার গাছ চুরি

রিপোটারের নাম / ৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২১ এপ্রিল, ২০২১

থানায় অভিযোগ দায়ের
মো. মুজিবুর রহমান :
গাজীপুরের কালীগঞ্জের নাগরী ইউনিয়নের বাগদী এলাকায় বাদী নিজ গ্রামের বাড়িতে বেড়াতে গেলে ২৪.৩.২১ তারিখে ওই গাছ চুরি করার অভিযোগে কালীগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছে জয়ন্ত রোজারিও।
থানায় লিখিত অভিযোগে জানা যায়, আন্তনি রোজারিও ছেলে গত জয়ন্ত রোজারিও তার স্ত্রী ও সন্তান নিয়ে গ্রামের বাড়ি গোপালগঞ্জের মোকসেদপুরে বেড়াতে যায়। সেই সুযোগে পূর্ব শত্রæতার জেরধরে তারই ভাই বাগদী দক্ষিন পাড়ার আন্তনি রোজারিওর ছেলে ভিনসেন্ট রোজারিও দেশীয় অস্ত্র সজ্জিত হয়ে ৫/৬জন সহযোগী নিয়ে নি¤œ তফসিলভুক্ত জমি থেকে প্রায় ৩লাখ টাকার বিভিন্ন জাতীয় ফলজ গাছকেটে নিয়ে যায়।
দেশের বাড়িতে গিয়ে মোবাইল ফোনে জানতে পারে গাছকাটার বিষয়টি। গত ২৭ মার্চ নাগরীর বাড়িতে ফিরে স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গের সাথে বিষয়টি নিয়ে আলাপ করলে তারা বিষয়টি মিমাংশা করার আস্বাস দেয়। আজ কাল করতে করতে বেশ কয়েকদিন অতিবাহিত হয়ে গেলে তিনি নিজেই ঘটনাস্থলে গিয়ে ভিনসেন্টে রোজারিও’র নিকট জানতে চায় তার গাছ কাটা হয়েছে কেন ? পরে বিবাদী উত্তেজিত হয়ে বাদীর পরিবারের সকল সদস্যদের অকথ্য ও অশ্লীল ভাষায় গালমন্দ করে। একসময় সুযোগ পেলে বড়ধরনের ক্ষতিগ্রস্থসহ হত্যার করবে বলে হুমকি দেয়। এমতাবস্থায় স্থানীয়রা এগিয়ে এসে তাদের বাধা প্রদান করে বাড়ির দিকে পাঠায়।
উপায়ন্তর না পেয়ে লিখিত গত ১৯ এপ্রিল কালীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ডিউটি অফিসার ঘটনাটি তদন্তের জন্য অভিযোগটি উলুখোলা ফাড়ির ইনচার্জ এস আই রেজাউল করিম বরাবর পাঠানো হবে বলে জানান। ৩দিন পার হলে এ বিষয়ে উলুখোলা ফাড়ির ইনচার্জ এসআই রেজাউল করিম এর নিকট মোবাইল ফোন জানতে চাইলে তিনি বলেন, এ ধরনের লিখিত অভিযোগ পাইনি।
বাদী বলেন, ব্যবস্থা করার পরও আবেদনটি উলুখোলা ফাঁড়িতে পাঠানো হয়নি, বিষয়টি খটকা লাগছে, উর্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ