শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

নবীনগরে পুকুরে পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

রিপোটারের নাম / ৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২

নবীনগরে পুকুরে পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

বি বাড়িয়া প্রতিনিধি :

পৌর এলাকার মাঝিকাড়া গ্রামের পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে।
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌর এলাকার মাঝিকাড়া গ্রামের বাসিন্দা আনোয়ার হোসেনের কন্যা রৌজা মনি (৫) ও মনির হোসেনের কন্যা নুসাইবা (৬) নামে দুই শিশু নবীনগর সরকারি কলেজ এর পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মারা গেছে বলে প্রত্যক্ষদর্শীরা জানায়।
গত রবিবার সকাল ১১টার দিকে এই মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে। রৌজা মনি ও নুসাইবা খেলার ছলে তারা আপন চাচাতো বোনকে নিয়ে বেড়াতে যায়। পরে পুকুরে গোসল করতে নেমে পা পিছলে একজন অন্যজনকে ধরলে উভয় পানিতে তলিয়ে যায়। তাদের মৃত্যুতে দুই পরিবারের সদস্যদের মাঝে শোকের মাতম বইছে। এদের মাঝে নুসাইবা’র পিতা মনির হোসেন নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী হিবেে চাকুরী করেন।

তাদের সাথে থাকা অন্যরা পুকুর থেকে উঠে দৌড়ে বাড়িতে গিয়ে খবর দেয় যে, রৌজা মনি ও নুসাইবা পানিতে ডুবে গেছে। তাদের এ সংবাদে স্থানীয়রা দুজনকে উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্য চিকিৎসক তাদের দুজনকেই মৃত ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ