বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

নবম শ্রেণীর স্কুল ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ

রিপোটারের নাম / ৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২
in the same series:

শিবচরে নবম শ্রেণীর স্কুল ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ

শিবচর(মাদারীপুর) প্রতিনিধি:

মাদারীপুরে নবম শ্রেণীর (১৪) নামের এক স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগে প্রধান আসামী নাহিদ শেখ (২৮) নামের এক যুবককে গ্রেফতার করে থানা পুলিশ।
গতকাল রবিবার (২৩ জানুয়ারী) রাতে বন্দোরখোলা ইউনিয়নের রাজারচর এলাকা থেকে ধর্ষক নাহিদকে গ্রেফতার করা হয়। সে উপজেলার বন্দোর খোলা ইউনিয়নের রাজার-চর মল্লিক কান্দী গ্রামের কাইয়ুম শেখের ছেলে।

জানা যায়, শনিবার ২২ জানুয়ারী সকাল ৭ টার সময় রাজার চর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর (১৪) স্কুল ছাত্রী বাড়ী থেকে মালের হাট বাজারের যাবার পথে সন্ন্যাসীরচর ইউনিয়নের বীণাপানি সরকারী প্রথমিক বিদ্যালয়ের সামনে পৌছাল। পরে তার গতিরোধ করে আসামী নাহিদ শেখ ও তার সহযোগী আলামীন হাওলাদার ওই স্কুল ছাত্রীকে মোরটসাইকেলে তুলে রওয়ানা দেয়। তাকে একই এলাকার হারুন শেখের কলা বাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে ফেলে যায়।
পুলি তাকে ৩ ঘন্টার মধ্যে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। গ্রেফতারকৃত আসামী নাহিদ শেখ অভিযোগ শিকার করে বলেন, আমি তাকে ধর্ষণ করিনি।

এ বিষয় শিবচর থানার অফিসার ইনচার্জ মোঃ মিরাজ হোসেন বলেন, গতকাল ধর্ষণের শিকার ওই মেয়েটির মা ও ভাইকে সাথে নিয়ে থানায় এসে মেয়েটির বড় ভাই বাদি হয়ে দুজনের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ করে। অভিযোগের ভিত্তিতে ৩ ঘন্টার মধ্যে আমরা ধর্ষনের প্রধান আসামীকে রস গ্রেফতার করতে সক্ষ হই। এবং মেয়েটিকে মেডিকেল পরিক্ষার জন্য হাসপালে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ