শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

নতুন অতিথির জন্য ‘ড্রিম হোম’ সাজাচ্ছেন করিনা, শেয়ার করলেন অন্দরমহলের ছবি

রিপোটারের নাম / ৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১

নতুন অতিথি আসতে চলেছে তাঁদের জীবনে। তার জন্য ‘স্বপ্নের বাড়ি’ সাজাতে ব্যস্ত সইফ আলি খান এবং করিনা কপূর খান। গত শনিবার মুম্বইতে নিজেদের নতুন বাড়ির ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন করিনা।

আপাতত বাড়ি রিডিজাইনের কাজ চলছে। ছবিতে দেখা যাচ্ছে, করিনা একটি মিডি ড্রেস পরে একজন মহিলার সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন। বাড়িটির খুব বেশি অংশ দেখা না গেলেও, করিনার পিছনে একটি কাচের দরজা এবং বইয়ের তাক চোখে পড়ছে। গত বছর থেকেই  নতুন বাড়ির কাজ নিয়ে ব্যস্ত তাঁরা।  জুলাই মাসে সইফ জানিয়েছিলেন, “আমাদের নতুন বাড়ি সাজানোর কাজ চলছে। দমবন্ধ লাগছে বলে নয়, কাজ কেমন চলছে দেখার জন্য আমাকে ছোটাছুটি করতে হচ্ছে।”

গোটা লকডাউন পরিবারের সঙ্গে কাটিয়েছেন সইফ এবং করিনা। শুধু পাশে ছিলেন না শর্মিলা ঠাকুর। দিল্লিতে তিনি নিজের বাড়ি নতুন করে সাজাচ্ছিলেন।  সেই সময় লকডাউন ঘোষণা হওয়ায় সেখানে আটকে পড়েন তিনি।

গত বছর থেকেই  নতুন বাড়ির কাজ নিয়ে ব্যস্ত তাঁরা।

বছরের শেষটাও তাঁরা কাটিয়েছেন ভালবাসার মানুষদের সান্নিধ্যে। ‘হলিডে ডেস্টিনেশন’ হিসাবে সিংহভাগ তারকার মতো বেছে নেননি বিদেশের কোনও জায়গাকে। ঘরের ঘেরাটোপে অবসর যাপন করে, ভালবাসার উষ্ণতা গায়ে মেখে স্বাগত জানিয়েছেন নতুন বছরকে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ