শনিবার, ০২ জুলাই ২০২২, ০৬:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

দেলদুয়ারে বিষপানে গৃহবধূর আত্মহনন

রিপোটারের নাম / ৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২১ মে, ২০২২

দেলদুয়ারে বিষপানে গৃহবধূর আত্মহনন
দেলদুয়ার (টাঙ্গাইল) প্রতিনিধি
টাঙ্গাইলের দেলদুয়ারে রওশনআরা বেগম (৪৫) নামের এক গৃহবধূ বিষপানের মাধ্যমে আত্মহনন করেছে বলে খবর পাওয়া গেছে । ঘটনাটি ঘটেছে বৃহষ্পতিবার সন্ধ্যায় উপজেলার লাউহাটি ইউনিয়নের বেংগুলিয়া গ্রামে । নিহত রওশনআরা বেংগুলিয়া গ্রামের বোরহান মিয়ার স্ত্রী । জানা গেছে, ঘটনার দিন পারিবারিক বিষয় নিয়ে স্বামী বোরহানের সাথে রওশনআরা কথা কাটাকাটি শেষে সবার অজান্তে বিষপান করে ।
ঘটনাটি টের পেয়ে পরিবারের লোকজন আহত অবস্থায় তাকে দেলদুয়ার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন । সেখানে অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করেন । পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় । স্থানীয় মহিলা ইউপি সদস্য মনসুরা বেগম জানান, ওই স্বামী-স্ত্রী যুগলের মধ্যে সম্পর্ক অত্যন্ত ভাল ছিল । তবে ঘটনার দিন পারিবারিক বিষয় নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটির সৃষ্টি হয় । পরে স্বামী’র সাথে অভিমান করে সবার অজান্তে রওশনআরা বিষপান করে । তিনি আরও জানান তাদের দাম্পত্য জীবনে ১ ছেলে এবং ১ মেয়ে রয়েছে । ছেলেটি অল্প কিছুদিন ধরে প্রবাসে গিয়েছেন। এছাড়া মেয়েটিকে বিবাহ দিয়েছেন । এ ব্যাপারে দেলদুয়ার থানার ওসি (তদন্ত) বাহালুল খান জানান, টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রওশনআরা বেগমের মৃত্যু হয়েছে । সে কারনে টাঙ্গাইল সদর থানা থেকে বার্তা প্রেরণ করা হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ