বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০২:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

তুমুলিয়া নতুন ভবনে ইউনিয়ন ভুমি কার্যক্রম শুরু

রিপোটারের নাম / ৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১

তুমুলিয়া ইউনিয়ন ভুমি কার্যক্রম শুরু নতুন ভবনে

মুজিবুর রহমান :

গাজীপুর জেলার কালীগঞ্জের তুমলিয়া ইউনিয়ন ভুমি অফিসের শুভ উদ্ভোধন করেছেন সহকারী কমিশনার (ভুমি) শাহিনা আক্তার । আজ বৃহস্পতিবার থেকে তুমুলিয়া উত্তর সোম বাজারে নতুন ভবন হস্তান্তর ও কার্যক্রম শুরু হয়েছে। সকালে উত্তর সোম বাজার এ কার্যক্রম চালু করা হয়েছে।

গাজীপুর জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম যদিও আজকের এই অনুষ্ঠানের প্রধান অতিথি থাকার কথা ছিল। তিনি সার্কিট হাউজ গাজীপুর এর কনফারেন্স কক্ষে কোভিড-১৯ এর বিস্তার রোধে সচেতনতা কার্যক্রম বৃদ্ধি এবং নো মাস্ক, নো সার্ভিস; মাস্ক পড়ুন, সেবা নিন, ইত্যাদি ক্যাম্পেইনসমূহ এবং ডিজিটাল বাংলাদেশ সম্পর্কিত অর্জনসমূহের বহুল প্রচার বিষয়ক কর্মশালা (১ম ব্যাচ) এর উদ্বোধ করায় সময়মত হাজির হতে পারন নাই।

এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভুমি) শাহিনা আক্তার, তুমুলিয়া ইউনিয়ন সহকারী কর্মকর্তা,পেসকার মাহবুবুর রহমানসহ ঠিকাদার প্রতিষ্ঠানের লোকজন উপস্থিত ছিলেন। তুমুলিয়া ইউনিয়ন কার্যালয়টি কালীগঞ্জ পৌর ভুমি সহকারী কর্মকর্তার কার্যালয় সংলগ্ন চলে আসছিল, অফিসের কার্যক্রম জমি সমস্যা ও নিজস্ব ভুবন না থাকার কারনে কালীগঞ্জে পরিচালিত হত এতোদিন । অত্র ইউনিয়নের সাধারণ মানুষের কথা চিন্তা করে সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপির সার্বিক সহযোগিতায় সোম বাজারে জমি অধিগ্রহণ করে নতুন ভবন নির্মাণ করা হয়। স্থানীয়দের সাথে আলাপ করলে তারা জানান, দীর্ঘ দিনের স্বপ্ন পুরন হল তুমলিয়া ইউনিয়ন বাসির।

তুমলিয়া ইউনিয়নে সকল জনসাধারণের পক্ষ থেকে সংসদ সদস্য মেহের আফরোজ চুমকির প্রতি কৃতজ্ঞতা জানান। পাশাপাশি যারা অক্লান্ত পরিশ্রম করে স্বল্প সময়ের মধ্যে এই কাজে সহযোগিতা করেছেন সবাইকে ধন্যবাদ জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ