শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

রিপোটারের নাম / ৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

সিমেন্ট বহনকারী মিক্সার গাড়ি পার্কিং করা একটি মাক্রোবাসকে ধাক্কা

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ঢাকা-মহাসড়কের বালুয়াকান্দি নামক এলাকায় সড়ক দূর্ঘটনা ঘটে। বৃস্পতিবার (১৯ মে) সকাল ৭টার দিকে বালুয়াকান্দি এলাকায় মুন পাম্পের সামনে এই দূর্ঘটনা ঘটে। একটি তরল সিমেন্ট বহনকারী মিক্সার গাড়ি পার্কিং করা একটি মাক্রোবাসকে ধাক্কা মেরে ধুমরে মুচরে ফেলে। দুর্ঘটনায় গাড়িতে থাকা সবাই চাপা পরে থাকে। খবর পেয়ে গজারিয়া ফায়ার্স সার্ভিসের টিম ঘটনা স্থলে আসে গুরতর আহতদের প্রথমে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

অবস্থা গুরুতর হওয়ায় তিন জনকে ঢাকা মেডিকেলে পাঠনো হয়। এক জনের নিহত হওয়ার খবর নিশ্চিত হওয়া গেছে। নিহতের নাম আম্বিয়া খাতুন (৫৫) কুমিল্লা বাড়ি। মাইক্রোবাসের যাত্রীরা সবাই কুমিল্লা থেকে ঢাকা এয়ারপোর্টে যাচ্ছিল।

এ বিষয়ে ভবেরচর হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ মনিরুজ্জামান বলেন দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি পুলিশ হেফাজতে রয়েছে। একজনের লাশ আম্বিয়া খাতুন (৫৫) কুমিল্লায় বাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। বাকিদের অবস্থা গুরুতর দেখে তাদেরকে ঢাকা মেডিকেল পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন রাস্তার পাশে মাইক্রো বাস থামিয়ে মাইক্রোবাসের ড্রাইভার প্রসাব করতে গিয়েছে। তরল সিমেন্ট  বহনকারী মিকচার ট্রাকটি মাইক্রোবাসকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাস গাছের সাথে আসরে পরে পুনরায় ট্রাকটি আবার মাইক্রোবাস কে চাপা দেয়। ঘটনাস্থলে চারজন আহত হয় এর মধ্যে একজন যাত্রী কে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ