শনিবার, ০২ জুলাই ২০২২, ০৬:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা

রিপোটারের নাম / ২২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২২ জুন, ২০২২

ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা

শ্যামনগর প্রতিনিধিঃ

শ্যামনগর উপজেলা সদরের হায়বাতপুর গ্রামে নিজ সন্তানের হাতে আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন পিতা মাতা। সাইফুল ইসলাম ও তার স্ত্রী লিমা খাতুন সহ কয়েকজন তার পিতা হযরত আলী গাজী ও মা ছফুরা‌ বেগম কে ২৫ মে রাতে তাদের মারধর করে বলে অভিযোগ করেছেন শ্যামনগর থানায় এ ঘটনায় শ্যামনগর থানায় ২৮ মে মামলা করেন তার মা মামলা নাম্বার ৪৫। হজরত আলি ও সফুরা বেগমের দুই সন্তান সাইফুল্লাহ ও হোসেনেয়ারা শিউলি। দুই সন্তানকে দেখে শুনে পারিবারিক ভাবে বিয়ে দিয়ে ছিলেন হজরত আলি ও সফুরা বেগম পরিবার।

এর মধ্যে ছেলে সাইফুল্লাহ এর অর্থনৈতিক অবস্থা উন্নতি করার জন্য তাকে কুয়েতে পাঠিয়ে ছিলেন তার পিতা হজরত আলি। এছাড়াও মোঃ হজরত আলি তার সন্তান সাইফুল্লাহকে কিশোর বয়সে তার নিজ নামীয় কোটি টাকার ১২ শতক সম্পত্তি সন্তানের প্রতি ভালোবাসে তাকে লিখে দেন। হজরত আলি শরিয়ত অনুযায়ী তার মেয়ের সম্পত্তির অংশ দিতে ভুল করেননি তিনি। তবে ছেলে তার মা ও বাবাকে ভাত দেওয়াতো দূরে থাক বর্তমানে সাইফুল্লাহ তার বোনের অংশের জমি থেকে তাড়িয়ে দিতে বিভিন্ন প্রভাবশালীদের ইন্ধনে পায়তারা চালিয়ে যাচ্ছে বলে অভিযোগ করা হচ্ছে। এই ঘটনায় প্রতিবাদ করলে সাইফুল্লাহ তার স্ত্রী এবং শশুর শাশুড়ীর সহ পিতা মোঃ হজরত আলি ও তার মাতা সফুরা বেগমের উপর হামলা চালিয়ে বেদম প্রহার করে। এছাড়া এই ঘটনায় সাইফুল্লাহ সরাসরি তার বোন শিউলিকে গলা চেপে ধরে, এবং হত্যার করার চেষ্টা করেন বলে তার পিতা হজরত আলি অভিযোগ করেন। এই ঘটনায় তার মা ও পিতার শরীরের হাড়ে মঙ্কা লাগে। যখন তাদের উপর হামলা করা হয় সে সময় ডাক চিৎকার দিলে স্থানীয়রা তাদের উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।এখনও পর্যন্ত সেই ব্যথা ও যন্ত্রনা নিয়ে বয়ে বেড়াচ্ছেন। ঔষুধের প্যাকেটগুলো সাংবাদিকদের দেখিয়ে হাও মাও করে কান্নাকাটি করতে থাকেন তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ