শনিবার, ০২ জুলাই ২০২২, ০৬:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

ছাগলে ফসল খাওয়াকে কেন্দ্র করে এক যুবক খুন

রিপোটারের নাম / ৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১

প্রতিনিধি :
গাজীপুরের কালিগঞ্জে ছাগলে ফসল খাওয়াকে কেন্দ্র করে লোহার রড, শাবল, বটি ও দেশীয় অস্ত্র দিয়ে নির্যাতন করে হত্যা করেছে আজিজ খান নামে এক যুবককে তারই চাচাত ভাই মোস্তাক ও দুই মামা কাউছার, ফয়সাল। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে। ঘটনাটি ঘটেছে গেল বুধবার উপজেলার জাংগালিয়া ইউনিয়নের রয়েন গ্রামের হাসেম খানের বাড়িতে। নিহতের স্ত্রী জানান, আমার স্বামীকে এমন নিষ্ঠুর ভাবে পিটিয়ে হত্যা করে। অজ্ঞান অবস্থায় পানি চাইলে মুখে প্রস্্রাব করে দেয় হয়।
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা ইয়াসমিন জানান,খবর পেয়ে বুধবার রাতেই ওসি একে এম মিজানুল হকসহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযোগ পেয়ে রাতেই হত্যা মামলা রুজু করা হয়েছে। দ্রæত আসামীদের আইনের আওতায় আনা হবে ।
জানা যায় , প্রত্যক্ষদর্শীদের তালিকা সত্তে¦ও এজহারভুক্ত আসামীদের পাকরাও করতে নাপেরে মোবাইল ট্রেকিং দেখে অন্য লোকজনদের আটকের অভিযোগ উঠেছে ওসি তদন্ত শহিদুল ইসলামের বিরুদ্ধে। তিনি অসহায়দের জিম্মিকরে হয়রানির অভিযোগ তুলছেন আটককৃত পরিবারের লোকজন। বিভিন্ন পন্থ্যায় আর্থিকভাকে ক্ষতিগ্রস্থ্য হওয়ার সম্ভবনা দেখা দিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ