সোমবার, ০৪ জুলাই ২০২২, ০১:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

চৌড়া নয়াবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আলোচনা সভা ও নাগরিক সমাবেশ অনুষ্ঠিত

রিপোটারের নাম / ৬২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১

মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে বুধবার বিকেলে চৌড়া নয়াবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে পৌর ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে আলোচনা সভা ও নাগরিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মহিলা ও শিশু বিষয়ক সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি
তিনি আরোও বলেন, ১৯৯৬ সালে নৌকার বিজয়ের মধ্য দিয়ে শেখ হাসিনা ক্ষমতায় আসেন। সেই সময় বিভিন্ন ভাতা চালু করে জনগণকে তিনি সম্মানিত করেছেন। জনগণের ভাগ্যোন্নয়নে যা কিছু দিয়েছেন, তিনি বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা দিয়েছেন। অন্য কোনো দল দিতে পারেননি। উল্লেখযোগ্য উন্নয়নের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
তিনি আরোও বলেন, একজন মেয়র জনগণের সুবিধার্থে রাস্তাঘাট করবেন, ড্রেনের মাধ্যমে জলাবদ্ধতা ও পয়ঃনিষ্কাশনের ব্যবস্থা করবেন, ময়লা ফেলার নির্দিষ্ট স্থান তৈরি করবেন এবং জনসাধারণের জন্য সুপেয় পানির ব্যবস্থা করবেন। অত্যন্ত দুঃখের সাথে বলতে হচ্ছে বর্তমান মেয়র জনগণের জন্য কোনো কিছুই করেননি। জনগণের চিন্তা যেই মেয়র করেন না, তাকে আবার ভোট দিলে দুর্ভোগ আপনাদেরই হবে। তাই নিজেদের স্বার্থে ভুল করেও নৌকার বাইরে কাউকে ভোট দিবেন না। আসন্ন পৌর নির্বাচনে নৌকায় ভোট না দিলে পৌর এলাকায় আমি আর কোনো উন্নয়ন করবো না।

এবার একজন স্বচ্ছ রাজনীতিবিদ রবিন হোসেনকে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী করা হয়েছে। নৌকা মার্কায় রবিনকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। নৌকা বিজয়ী হলে কালীগঞ্জ পৌরসভা সবচেয়ে বড় আধুনিক হবে এবং আপনাদের উন্নয়ন হবে।
ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি প্রহলাদ চন্দ্র ঘোষের সভাপতিত্বে আলোচনা সভাটি পরিচালনা করেন সাধারন সম্পাদক নুরুল আমিন খান।

সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট আশরাফী মেহেদী হাসান, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এইচ.এম আবু বকর চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, জেলা আওয়ামী লীগের সদস্য তাসলিমা রহমান লাভলী, মেয়র প্রার্থী ও কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি এস এম রবিন হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. দেলোয়ার হোসেন দুলাল, উপজেলা আওয়ামী লীগের অর্থবিষয়ক সম্পাদক মো. শরীফ হোসেন খান কনক, কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. কামরুল ইসলাম, কালীগঞ্জ পৌর যুবলীগের সহ-সভাপতি ও কাউন্সিলর প্রার্থী লোকমান হোসেন পনির, আব্দুল কাদির প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ