শনিবার, ০২ জুলাই ২০২২, ০৬:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

চোখের লেন্স বসাতে অপারেশন থিয়েটারে ডিপজল

রিপোটারের নাম / ৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

চোখের লেন্স বসাতে অপারেশন থিয়েটারে ডিপজল

চোখের সমস্যার কারণে চিকিৎসকের শরণাপন্ন হতে হয়েছে জনপ্রিয় খলঅভিনেতা মনোয়ার হোসেন ডিপজলকে। আজ সোমবার সকালে তার ডান চোখে অপারেশন হয়েছে বলে জানান দাপুটে এই অভিনেতা।

উল্লেখ্য, ‘সতী কমলা’ সিনেমায় প্রথম নায়কের ভূমিকায় অভিনয় করেন ডিপজল। এরপর ‘টাকার পাহাড়’, ‘হাবিলদার’, ‘ডাকাত’সহ বেশ কিছু সিনেমায় নায়কের ভূমিকায় দেখা যায় তাকে। আর কাজী হায়াৎ পরিচালিত ‘তেজী’ সিনেমায় খল চরিত্রে অভিনয় করেন তিনি। এরপর খলনায়ক হিসেবে কাজ করেছেন অসংখ্য সিনেমায়।

ডিপজল প্রযোজক হিসেবেও বেশ পরিচিত। চলতি বছর শুরুতে এই অভিনেতা ১২ মাসে ১২টি সিনেমা নির্মাণের ঘোষণা দেন। ইতিমধ্যেই তার নতুন সিনেমা ‘মানুষ হলো অমানুষ’, ‘বাংলার হারকিউলিস’, ‘যেমন জামাই তেমন বউ’র কাজ শেষ হয়েছে। খুব শিগগিরই সিনেমাগুলো মুক্তি পাবে বলে জানান এই অভিনেতা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ