সোমবার, ০৪ জুলাই ২০২২, ০১:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

চিকিৎসা নিতেগিয়ে অপহরণ,পুলিশের উপস্থিতিতে কুপিয়ে জখম করার অভিযোগ

রিপোটারের নাম / ৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২

চিকিৎসা নিতেগিয়ে অপহরণ,

কালীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে পুলিশের উপস্থিতিতে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে

কালীগঞ্জ(গাজীপুর)প্রতিনিধি :

গাজীপুরের কালীগঞ্জে জাঙ্গালিয়া ইউনিয়নের আলীমের টেক এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জেরে কাইয়ুম মোল্লা, সোহেল দর্জি. আরিফ দর্জি, মামুন দর্জি, সোহাগ দর্জি, ও সোহান দর্জি পুলিশের উপস্থিতিতে স্কুল কলেজের ছাত্রী সহ ৫/৬ জন মহিলা ও পুরুষকে জখম ও  আহত করার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার দুপুরে জাঙ্গালিয়া এলাকার আলীমের টেক নামক স্থানে। 

সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে জানা যায়, জমি সংক্রান্ত বিরোধ চললেও মোল্লারা গত ৩/৪ দিন পূর্বে জমি থেকে ধান কেটে বাড়িতে নিয়ে যায়। কিন্ত গতকাল সকালে মিথ্যার আশ্রয় নিয়ে আলাউদ্দিন দর্জি কালীগঞ্জ থানায় এসে অভিযোগ দেয় যে, কতিপয় সন্ত্রাসী জোর পূর্বক জমি থেকে ধান কেটে নিচ্ছে। কালীগঞ্জ থানার এসআই মিন্টু ও এসআই ইসলাম বাদীর বাড়ি থেকে কোয়াটার কিলোমিটার দুরে বিবাদীর বাড়িতে তাদের সাথে নিয়ে ঘটনাস্থলে যায়। বাড়িতে কোন লোকজন না থাকায় সুযোগ পেয়ে লাঠিশোঠা ও ধারালো অস্ত্রদিয়ে আক্রমন করে কুপিয়ে জখম করে।

বিবাদীর অভিযোগ পুলিশের সহযোগীতায় বাড়িতে গিয়ে ধারালো অস্ত্রে কুপিয়ে ৩ জনকে আহত ও কলেজ শিক্ষার্থী মাসুমা, কলেজ শিক্ষার্থী শিখা, স্কুল শিক্ষার্থী মুন্নি আক্তার, তাদের মা কামরুন নাহার, বাদল মোল্লা ফরিদাবেগমকে জখম করে সন্ত্রাসীরা। পরে তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন হাসপাতালে নিয়েগেলে ইর্মাজেন্সির সম্মুখ থেকে সাবেক গাজীপুর ছাত্রলীগের এক নেতার র্নিদেশে সুমন মুন্সি পিতা সামছুল মুন্সি সংগীয় লোকজন নিয়ে কামরুল মোল্লা ও বাদল মোল্লাকে অপহরণ করে।

পরে তারা উপায়ান্তর না পেয়ে ৯৯৯ এ ফোন করে। গাজীপুর মেট্রো পলিটন পুলিশ এসে বহু খোজাখুজির পর তাদের উদ্ধার করে। কিন্ত নিরাপত্তার কথা চিন্তা ভাবনা করে এম্ম্বুলেন্স যোগে ঢাকা মেডিক্যাল হাসপাতালে পাঠায়। এ সংক্রান্ত বিষয়ে সন্ত্রাসী হামলা ও গাজীপুরে অপহরণ এর ২টি মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ