শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

চাঞ্চলকর বাইক চালক হত্যা, ইজিবাইক উদ্ধার, গ্রেফতার-৬

রিপোটারের নাম / ৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৫ অক্টোবর, ২০২১

চাঞ্চলকর ইজি বাইক চালক হত্যা ছুরি, মোবাইল ও ইজিবাইক উদ্ধার, গ্রেফতার-৬
গাজীপুর প্রতিনিধি:
গাজীপুরের কালীগঞ্জে (পূর্বাচল উপ-শহরের ২৬ নাম্বার সেক্টর) এলাকা থেকে চাঞ্চল্যকর ইজিবাইক চালক সাইফুল ইসলাম (২৬) কে গলা কেটে হত্যা করে মোবাইলসহ ইজিবাইক ছিনতাই ঘটনায় র‌্যাব-১ এর বিশেষ অভিযান চালিয়। ২৩ অক্টোবার দিবাগত রাতে রাজধানীর উত্তরখান ও গাজীপুর পুবাইল থানা এলাকায় অভিযান চালিয়ে হত্যার সাথে জড়িত গাজীপুর জেলার আজহার উদ্দিনের ছেলে আজিজুল (১৮), ঢাকা জেলার সিরাজুল ইসলামের ছেলে ইমন খান (১৯), ছাত্তার হোসেনের ছেলে মেহেদী হাসান হৃদয় ওরফে মাসুম (১৮), জয়নাল আবেদীনের ছেলে বিজয় আহমেদ (১৯), আফিলউদ্দিনের ছেলে আলাউদ্দিন (৩০), সমর আলীর ছেলে আরজু মিয়া (৩৩) আটক করেন। এ সময় তাদের কাছ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ০১ টি ছুরি ও ছিনতাইকৃত ইজিবাইক এবং ভিকটিমের ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করেন।
নিহত ইজিবাইক চালকের বাড়ি নেত্রকোনা জেলার শ্রীবদী উপজেলার নয়ালী গ্রামের মৃত লাল মিয়ার ছেলে সাইফুল ইসলাম (২৬)। গত ১৫ অক্টোবর ২০২১ ইং তারিখ দিবাগত রাতে গাজীপুর জেলার কালীগঞ্জ থানাধীন পূর্বাচল উপশহরস্থ সেক্টর-২৬, রোড নং-২০২ এর ৫৮ নং ব্রীজ থেকে অনুমান ১০০ গজ দক্ষিণে ওয়েষ্টার্ণ ইঞ্জিনিয়ারিং লিঃমি সংলগ্ন ফাঁকা রাস্তার।
নিহত সাইফুল ইসলামকে অজ্ঞাতনামা ছিনতাইকারী ধারালো ছুরি দিয়ে তার গলা ও পেটে জখম করে ভিকটিমের ইজিবাইক ও ব্যবহৃত মোবাইল নিয়ে পালিয়ে যায় দূর্বৃত্তরা। স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে সে মারা যায়। পরে থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে লাশ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।
এ বিষয়ে নিহত সাইফুল এর বড় ভাই মোঃ শাহ আলম বাদী হয়ে ১৬ অক্টোবর কালীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার নম্বর-০৫। এ ঘটনায় সারাদেশে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে এবং বিভিন্ন সংবাদ মাধ্যমে গুরুত্বের সাথে প্রচারিত হয়। এই চাঞ্চল্যকর ঘটনার প্রেক্ষিতে র‌্যাব-১ তাৎক্ষনিকভাবে হত্যাকান্ডের সাথে জড়িত ব্যক্তিদের খুঁজে বের করে আইনের আওতায় আনতে দ্রæততার সাথে ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।
এ বিষয়ে র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার নোমান আহমেদ জানান- প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বিকার করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ