শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

গোপন ভিডিও ধারণে এক যুবক গ্রেপ্তার

রিপোটারের নাম / ৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২

গোপন ভিডিও ধারণে এক যুবক গ্রেপ্তার
জয়পুরহাট প্রতিনিধিঃ
জয়পুরহাটে স্কুল ছাত্রী গোসল করার সময় গোপনে ভিডিও ধারণ করার দায়ে সাকিব হোসেন নামে এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। থানায় অভিযোগের প্রেক্ষিতে মঙ্গলবার(০৬ এপ্রিল) দিবাগত রাতে জামালগঞ্জ বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সাকিব হলেন, জানা যায় আটককৃত যুবক, সদর উপজেলার শাহাপুর পশ্চিম পাড়া গ্রামের ফরিদ আহমেদ বিপ্লবের ছেলে।
আইসিটি মামলার অভিযাগে জানা যায়, গত ২৮ জানুয়ারি দুপুরে সদর উপজেলার শাহাপুর পশ্চিম পাড়া গ্রামের দশম শ্রেনীর এক স্কুল ছাত্রী নিজ বাড়ির গোসল খানায় গোসল শেষে কাপড় বদলানোর সময় ভিডিও ধারন করতে থাকে। এ সময় ছাত্রীটি উপরের দিকে দেখতে পায় প্রতিবেশি সাকিব নামে এক যুবক মোবাইল ফোনে ভিডিও করছে। এরপর নানা ভাবে ছাত্রীটিকে ভয়ভীতি ও উত্যক্ত করে আসছিলেন। অবৈধ প্রস্তাব দিতে ছারেনি। ছাত্রী তার পিতাকে জানালে পিতা ৫ ই এপ্রিল থানায় মামলা করলে ঐ দিনই রাতে তাকে গ্রেফতার করে বুধবার আদালতে পাঠায় পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ