শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

গাজীপুর কালগিঞ্জে নাগরী ইউপি র্নিবাচন বিপুল ভোটের ব্যবধানে নৌকা বিজয়

রিপোটারের নাম / ৭৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১

গাজীপুর কালগিঞ্জে নাগরী ইউপি র্নিবাচন বিপুল ভোটের ব্যবধানে নৌকা বিজয়।
কালীগঞ্জ(গাজীপুর)প্রতিনিধি ঃ
গাজীপুররে কালীগঞ্জ নাগরী ইউপি নর্বিাচন বিপুল উৎসাহ উদ্দীপনা ও স্বতর্স্ফূত অংশগ্রহণ মধ্যে শেষ হয়েছে। বিপুল ভোটের মাধ্যমে নৌকার জয় । গতকাল রবিবার সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুর হয়ে একটানা ভাবে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। প্রতিটি কেন্দ্রে পুরুষের চেয়ে মহিলা ভোটারের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। এবারে উপজলোর নাগরী ইউনিয়নের ৯টি ওর্য়াডের ১৪ টি ভোট কেন্দ্রে মোট ৩০ হাজার ৬শ ৯৭ ভোটার নিয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছ।
সর্বশেষ খবর পাওয়া অবদী জানাযায়, নৌকা প্রতিক নিয়ে আওয়ামীলীগ মনোনিত অলিউল ইসলাম অলি ১৮ হাজার ১শ ২২ ভোট এবং প্রতিদন্দি চশমা প্রতিক নিয়ে মো. সিরাজ মিয়া পেয়েছেন ৫ হাজার ৩শ ২৮ ভোট. লাঙ্গল মার্কা জাতীয় পার্টির মো, মোমেন মিয়া পেয়েছেন ১৯৪ ভোট। আওয়ামীলীগ মনোনিত প্রার্থী নৌকা প্রতিকে অলিউল ইসলাম অলি প্রায় ১২,৭৫০ ভোট বেশী পেয়ে বেসরকারী ভাবে র্নিবাচিত হয়েছেন। মোট বৈধ ভোটের সংক্ষা ২৩৬৪৪ ও বাতিলকৃত বোটের সংক্ষা ১৯৪ টি। এবারের র্নিবাচনে ৩ জন চেয়ারম্যান র্প্রাথী, সাধারণ সদস্য পদে ৩৯ জন এবং সংরক্ষিত আসনে ১৪’জন প্রার্থী অংশগ্রহণ করেছেন।
দায়ীত্ব প্রাপ্ত নির্বাহী ম্যাজিষ্ট্রেট তামান্ন রহমান বলেন, আজকে সারাদিন ব্যাপী আমাদরে এই কালিগঞ্জ উপজেলার নাগরী ইউপি নির্বাচন সংঘটতি হয়েছে এবং যথষ্টে শান্তি র্পূণ ভাবে ভোটারগণ উৎসবমুখর পরিবেশে ভোট দান করতে পেরেছে বা কোন প্রকার অসামঞ্জস্য র্পূণ কোন ঘটনার সম্মুখীন হয় নাই।
সন্ধ্যায় উপজেলা কনফারেন্স কক্ষে ভোট ফলাফল ঘোষনা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ