শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

গাজীপুরে হত্যা করে যুবকের মৃতদেহ ফেলে গেল সাফারি পার্কে!

রিপোটারের নাম / ৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১

নিজস্ব প্রতিবেদক শ্রীপুর :
গাজীপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কের ভেতর থেকে এক যুবকের (৩৫) লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সকাল ১০টার দিকে পার্কের ৪ নং গেটের ভেতর থেকে অজ্ঞাত ওই লাশটি উদ্ধার করা হয়।

শ্রীপুর থানার এসআই আমজাদ হোসেন জানান, নিহতের গলায় বেল্ট ও শার্ট পেঁচানো ছিল। তার নাক-মুখ দিয়ে রক্ত বের হয়েছে। সম্ভবত কেবা কাহারা হত্যা করে যুবকের মৃতদেহ ফেলে গেল সাফারি পার্কের ভেতরে।

ভোরের দিকে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে লাশের ময়না তদন্তেরজেন্য পাঠানোহবে।

পার্কের ভারপ্রাপ্ত কর্মকর্তা তবিবুর রহমান জানান, যেখানে লাশ পাওয়া গেছে, শালবন বেষ্টিত সে জায়গায় দর্শনার্থীরা সাধারণত যান না। ধারনা করা হচ্ছে যুবককে বাইরে হত্যার পর দুর্বৃত্তরা পার্কের দেয়ালের ভেতর ফেলে গেছে বলে মনে হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ