বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০২:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

গাজীপুরের কালীগঞ্জ থানায় ওপেন হাউজ’ ডে অনুষ্ঠিত

রিপোটারের নাম / ৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৬ আগস্ট, ২০২১

গাজীপুরের কালীগঞ্জ থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

মুজিবুর রহমান :

গাজীপুরের কালীগঞ্জ থানায় অফিসার ইনচার্জ মো. আনিছুর রহমানের সভাপতিত্বে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মো. সানোয়ার হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ-কাপাসিয়া সার্কেল ও অতিরিক্ত পুলিশ সুপার ফারজানা ইয়সমিন।

আজ সোমকার বিকেলে কালীগঞ্জ থানা প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে। এ সময় কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু করেন ওপেন হাউজ-ডে সভাপতি ও কালীগঞ্জ থানার অফিসার ইনচাজর্জ মো.আনিছুর রহমান। পরে প্রধান অতিথি বলেন আপনারা নিজেদের পরিচয় দিয়ে কোন ধরনে মামলায় পুলিশের গাফিলতি বা মামলা নিচ্ছেনা, হয়রানি হচ্ছেন বা টাকার বিনিময়ে নিচ্ছে বা কোন মামলা থেকে কাউকে বাদ দিচ্ছে, বা মাদক সম্পর্কে এ ধরনের কিছু থাকলে বলেন।

প্রথমত কালীগঞ্জ ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর বাদল হোসেন তার বক্তব্যে বলেন, বর্তমান আনিছুর রহমান ও পূর্বের অফিসার ইনচার্জ কেএম মিজানুল হক খুবই ভালো ছিলেন। বর্তমানে কালীগঞ্জে সার্বিক পরিস্থিতি ভালো। জাঙ্গালিয়া হতে আগত আওরাখালী বাজার কমিটির সভাপতি বলেন তার এলাকায় বিভিন্ন সময় গরু চোরের উপদ্রব ছিল, আরো পাহারা বাড়াতে দৃষ্টি আকর্ষণ করেন। কালীগঞ্জ থানা আওয়ামীলীস সাংগঠনিক সম্পাদক দুলাল হোসেন বলেন, তিনি ১০/১৫ বছর যাবত থানার সাথে শুখ দুখে আসেন, প্রশাসন কোনদিন খামখেয়ালী করে না, কিন্ত এটা অন্যভাবে অন্যকিছু হয়। প্রশাসন চেষ্ঠা করে কালীগঞ্জ থানাকে ভালো রাখতে, বর্তমান ওসি আমাকে থানাতে আনছে সহযোগীতার কথা বলছে, উনি অত্যন্ত ভালো মানুষ, পুলিশ জেনেশুনে কারো ক্ষতি করে না। কিছুদিন আগে একটা ঘটনা ঘটেছে। এটা প্রশাসনের শুধু দূর্নাম হইছে। আমি মনেকরি পুলিশ প্রশাসন কোনদিন খামখেয়ালী করে না। আমরা মনে করি যে, পুলিশ প্রশাসন না থাকলে বাংলাদেশ আওয়ামীলীগ ক্ষমতায় থাকতোনা, পুলিশ আছে বলেই আজকে আমরা এখানে দাড়িয়ে কথা বলার সুযোগ পেয়েছি। প্রকৃতপক্ষে এই পুলিশ প্রশাসন জনগনোর কাজ করে সেনা বাহিনী এসে কাজ করে না। পুলিশ প্রশাসন যেভাবে জনগনের পাশে যায় সেভাবে কেউ যায়না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ