শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার গলান এলাকায় গাঁজাসহ শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

রিপোটারের নাম / ৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার গলান এলাকায় গাঁজাসহ শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

মুজিবুর রহমান :

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার গলান এলাকায় ২ কেজি গাঁজাসহ ২ শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা্ পুলিশ। বুধবার গভীর রাতে উপজেলার নাগরী ইউনিয়নের গলান এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয় বলে থানা সূত্র জানায়।

গ্রেফতারকৃত নেত্রকোনা জেলার কলমাকান্দা থানাধীন, খারকাই গ্রামের, মৃত করিম মিয়ার ছেলে আঃ রহিম ও ময়মনসিংহ জেলার, ভালুকা থানাধীন, উখরা গ্রামের মৃত করিম মিয়ার ছেলে শাহিন মিয়া।

থানা সূত্র জানায়, অতিরিক্ত পুলিশ সুপার কালীগঞ্জ সার্কেল ফারজানা ইয়াছমিন’র নির্দেশক্রমে কালীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ আনিসুর রহমানের দিক নির্দেশনায় পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করেন। এ সময় অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নাগরী ইউনিয়নের গলান এলাকায় অভিযান চালিয়ে উক্ত মাদক কারবারিদের মাদকসহ আটক করা হয়।

উলোখলা পুলিশ ফাঁড়ি ইনচার্জ জাকির হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, গোপন সংবাদে জানা যায় ওই এলাকায় বিপুল পরিমান গাঁজাসহ দুজন মাদক ব্যবসায়ী ক্রয়-বিক্রয় করিতেছে। এরই প্রেক্ষিতে এ এস আই রিয়াজুল ,এ এস আই মুকুল সঙ্গীয় ফোর্স নিয়ে উল্লেখিত স্থানে অভিযান চালিয়ে ২ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। ট্রাভেলিং ব্যাগের ভিতর থেকে অভিনব কায়দায় নীল রংয়ের কস্টেপ দিয়ে মোড়ানো ২ কেজি গাঁজা

এসময় অতিরিক্ত পুলিশ সুপার কালীগঞ্জ সার্কেল ফারজানা ইয়াছমিন বলেন, মাদকবিরোধী অভিযানে বাংলাদেশ পুলিশ সর্বদা প্রস্তুত মাদকের সাথে জড়িতদেরকে ছাড় দেয়া হবে না। অত্র এলাকার সাধারণ মানুষের নিরাপত্তা ও উজ্জ্বল ভবিষ্যৎ যুবসমাজকে মাদক মুক্ত করার লক্ষ্যে কালীগন্জ থানা পুলিশ সর্বদা সজাগ রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ