শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:৩৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

গাজীপুরের কালীগঞ্জে ট্রাকের ধাক্কায়-মোটর সাইকেল আরোহী যুবকের মৃত্যু

রিপোটারের নাম / ৩১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৬ মার্চ, ২০২২

গাজীপুরের কালীগঞ্জে ট্রাকের ধাক্কায়-মোটর সাইকেল আরোহীর যুবকের মৃত্যু

মো. মুজিবুর রহমান

গাজীপুরের কালীগঞ্জের নাগরী ইউনিয়নের গলান এলাকায় ট্রাকের ধাক্কায়-মোটর সাইকেল আরোহীর যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার সকালে উলুখোলা বাইপাস সড়কের দর্জিবাড়ী নামক স্থানে ওই দূর্ঘটনাটি ঘটেছে। জানা যায়, নিহত যুবকে নাম জসিম উদ্দিন সে গলান এলাকার মৃত: মোসলেম উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে জসিম উদ্দিন পানজোড়া থেকে গলানের উদ্দেশ্যে বাইপাস সড়কে উঠতেই মিরের বাজারগামী একটি দ্রæতগামী ট্রাক সজোরে ধাক্কা দিলে জসিম বাইকসহ ছিটকে পড়ে এবং ঘটনাস্থলেই মারা যায়। স্থানীয়রা দৌড়ে এস জসিমকে উদ্ধার করতে আসতেই নোয়াখালী-ট-১১-০১৪৫ নং ট্রাকটি ফেলে চালক পালিয়ে যেতে সক্ষম হয়।

বিষয়টি নিশ্চিৎ করেছেন উলুখোলা ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক মধুসুদন পান্ডে, তিনি বলেন ট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক কোন এক ফাঁকে পালিয়ে যেতে সক্ষম হয়েছে। মৃত দেহটি পরিবারের আবেদনের প্রেক্ষিতে তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। চালকের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ