সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

গাজীপুরের কালীগঞ্জে গত ২৪ ঘন্টায় মোট ৫৪ জন করোনা সংক্রামনে আক্রান্ত

রিপোটারের নাম / ৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

গাজীপুরের কালীগঞ্জে গত ২৪ ঘন্টায় মোট ৫৪ জন করোনা সংক্রামনে আক্রান্ত

মুজিবুর রহমান :

গতকালের তথ্যের ভিত্তিতে পাওয়া প্রাপ্ত রিপোট, নমুনা প্রদানের ৮১ জনের মাঝে ৫৪ জন করোনা পজেটিভ হয়েছেন। এদের মাঝে জাঙ্গালিয়া ইউনিয়নে ৬ জন, জামালপুর ইউনিয়নে ৫ জন, বাহদুশাদী নব-নির্বাচত শাহবুদ্দিন চেয়ারম্যান এর এলাকায় ৪ জন আক্রান্ত, পৌরসভা ১৮ জন, তুমুলিয়া ১৪ জন ও নাগরী ইউনিয়নে ৪ জন করোনা সংক্রামনে আক্রান্ত হয়েছেন। সর্বশেষ তথ্যের ভিত্তিতে আরো জানাযায়, আক্রান্তরগনের মাঝে অনেকে নিজ নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিতসা চালিয়ে যাচ্ছেন।

গাজীপুর ৫ আসনের সংসদ সদস্য, মেহের আফরোজ চুমকি এমপি’র নির্দেশে নেতাকর্মীগন লকডাউন কার্যকর করতে সার্বিক ভাবে সহযোগীতা করে যাচ্ছেন।
তিনি কালীগঞ্জবাসীর উদ্দেশ্যে বলেন, আপনারা সবাই মাকস্ ব্যবহার করুর এবং নিজে ও অন্যকে সহযোগীতা করুন ।

এ বিষয়ে উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধুরী বলেন, আমাদের কালীগঞ্জের মাটি ও মানুষের নেত্রী মেহের আফরোজ চুমকি আপা করোনা সংক্রমণ থেকে নিজেদের ও পরিবারের সকলকে নিরাপদে থাকতে নিদেশ দিয়েছেন। প্রতিটি এলাকা লকডাউন পালনে সাধারণ মানুষ ও প্রসাশনকে সহযোগীতা করতে নির্দেশ করেছেন। তাই আমি সব নেতা কর্মীদের আমাদের নেত্রীর মেসেজ দিয়ে দিলাম। এখন সংক্রমন বৃদ্ধি পাচ্ছে আপনারা মাকস্ ব্যবহার করুন নিরাপদে থাকুন, নিজ নিজ পরিবারের পাশে থাকুন, অন্যকে নিরাপদ থাকতে সহযোগীতা করুন।

এ নিয়ে কালীগঞ্জেহ মোট নমুনা সংগ্রহ ৭,৪৯২ জনের, মোট আক্রান্ত ১,২৭৪ জন, এদের মাঝে মোট সুস্থ্য হয়েছে ৮৯৬ জন। মোট মৃতু্র সংক্ষা ৩৬ জন।

এদিকে কালীগঞ্জ প্রেসক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক কাজী ওমর ফারুক আক্রান্ত হয়েছেন । প্রেস ক্লাবের পক্ষ থেকে তাকে সহযোগীতার কোন তথ্য পাওয়া যায় নাই। কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার ভুমি কালীগঞ্জে মোবাইল কোটের মাধ্যমে জনসচেতনা ফিরাতে সর্বদা চেষ্ঠা করে যাচ্ছেন, সাধারণ মানুষ মনে করেন, অবস্থা দেখে মনে হয়, মানুষের কৌতুহল বেড়েই যাচ্ছে, অফিস বন্ধ, কারখানা বন্ধ, ঘোরাঘুর কিম্বা আত্বীয়য়ের বাড়িতে বেড়াতে যাচ্ছে অনেকে । অন্যদিকে গ্রামে গঞ্জের বিভিন্ন প্রত্যন্ত অঞ্চলে পাহারাদোর দিয়ে বিভিন্ন মুদি-মনোহরী দোকান খোলা হচ্ছে । এ বিষয়ে কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, তিনি কালীগঞ্জ বাসীর িউদ্দেশ্যে বলেন, আপনার ও আপনার পরিবারের জীবন, অযথা বাহিরে চায়ের দোকানে গিয়ে আড্ডা দেয়াটা ঠিক না? সার্বিক অবস্থা এখনো নিয়ন্ত্রনেই আছে। অযথা ঘোরাঘুরি না করে নিজ নিজ বাড়িতে অবস্থান করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ