শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

কালীগঞ্জে প্রেমিকের প্রতারনায় কিশোরীর আত্মহত্যা

রিপোটারের নাম / ৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১ মে, ২০২২

গাজীপুরের কালীগঞ্জের তিরিয়া এলাকায় প্রেমিকের প্রতারনায় কিশোরীর আত্মহত্যা

কালীগঞ্জ, প্রতিনিধি :

গাজীপুরের কালীগঞ্জে প্রেমিকরে প্রতারণায় লমা রোজারিও (১৪) নামে এক কিশোরী ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্বহত্যা করার সংবাদ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে শনিবার গভীর রাতে নাগরী ইউনিয়নের তিরিয়া গ্রামে বিমল রোজারিওর বাড়িতে।

পারিবারিক সূত্রে জানা যায়, অদ্য রবিবার সকালে অনেক ডাকাডাকি করে তার কোন সাড়া না পাওয়া গেলে জানালার ছিটকিনি ভেঙ্গে ভেতরে লমাকে ফ্যানের সাথে ঝুলন্ত দেখে তার মা বাবা চিৎকার শুরু করে। পরে কালীগঞ্জ থানায় খবর দিলে এসআই মাহবুব সংগীয় নিয়ে ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় থেকে উদ্ধার করে থানা পুলিশ। পরে তার প্রাথমিক সুরতহাল রিপোট শেষে কালীগঞ্জ থানায় নিয়ে যায়।

পারিবারিক সূত্রে আরো জানা যায়, নাগরী ইউনিয়নের মঠবাড়ি এলাকার আদম গমেজরে ছেলে অনিক্স গমেজের সাথে লমা রোজারিওর সম্পর্ক ছিল। গতরাতে তাদের সাথে মোবাইলে বিবাদের সৃষ্টি হয়। পরে শনিবার গভীর রাতে নিজ ঘড়ে ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্বহত্যা করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ