সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

খুলনায় বিধ্বস্ত বেড়িবাঁধ দেখতে গিয়ে আক্তারুজ্জামান এমপিকে কাঁদা নিক্ষেপ করেন স্বেচ্ছাশ্রমকর্মীরা

রিপোটারের নাম / ৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২ জুন, ২০২১

খুলনায় বিধ্বস্ত বেড়িবাঁধ দেখতে গিয়ে আক্তারুজ্জামান এমপিকে কাঁদা নিক্ষেপ করেন স্থানীয় স্বেচ্ছাশ্রমকর্মীরা

খুলনা প্রতিনিধি ।

ঘূর্নিঝড় ইয়াসের তান্ডবে লন্ডভন্ড খুলনা কয়রা সুন্দরবন উপকুলীয় অঞ্চল। এদিকে ভেঙে যাওয়া বেড়িবাঁধ দেখতে গিয়ে জনতার বিক্ষোবে পরেনর খুলনার-৬ (কয়রা-পাইকগাছা) সংসদ সদস্য (এমপি) মো. আক্তারুজ্জামান বাবু।
মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে কয়রা উপজেলার মহারাজপুর ইউনিয়নের দশালিয়া এলাকায় এই ঘটনা ঘটে। এলাকাবাসী জানান, সম্প্রতি ঘূর্ণিঝড় ইয়াস’র প্রভাবে জলোচ্ছ্বাসে উপজেলার মহারাজপুর ইউনিয়ানের দশালিয়া এলাকার পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) বেড়িবাঁধটি ভেঙে যায়। ভাঙনের স্থান দিয়ে পানি ঢুকে প্রায় ১৫টি গ্রাম প্লাবিত হয়।

পানিবন্দি হয়ে পড়ে প্রায় ১৫ হাজার মানুষ।পাউবো বাঁধটি মেরামত করতে না পারায় স্বেচ্ছাশ্রমে উপজেলার প্রায় তিন হাজার মানুষ বাঁধ মেরামতরে কজে নামেন।
আজ সকালে বেড়ী বাধ মেরামতের সময় এমপি আক্তারুজ্জামান বাঘালিয়া ইউনিয়ানের হোগলারহাট থেকে প্রায় ৫০-৬০ জন অনুসারী নিয়ে একটি ট্রলারে করে ঘটনাস্থলে আসেন।

এ সময় এমপিকে দেখে বাঁধ মেরামতরত এলাকাবাসী ক্ষিপ্ত হন। তারা এমপির ট্রলারের দিকে কাঁদা ছুড়ে তাকে ফিরে যেতে বলেন। একে একে ক্ষিপ্ত এলাকাবাসী নদীতে নেমে আসেন। এ সময় এমপি বাঁধ এলাকার একটু দূরে ট্রলার থেকে নামেন। তখন এলাকার কিছু আওয়ামী লীগ নেতা কর্মীরা পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসেন। এরপর এমপি উপস্থিত এলাকাবাসীর উদ্দেশে বক্তব্য রাখেন। এরপর তিনি বাঁধ মেরামতে কাজে নামলে, রাগে আর ক্ষোভে অধিকাংশ স্বেচ্ছাশ্রমিক বাঁধ মেরামতের কাজ ফেলে চলে যায়।

তাদের কথা হলো বারংবার বেড়ীবাধ র্নিমানের জন্য এমপির স্বরণাপন্য হয়েও তিনি কোন কাজ করেনি তাই আমরা ক্ষতিগ্রস্থ্য হয়ে নিজেরাই কাজ করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ