সোমবার, ০৪ জুলাই ২০২২, ০১:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

কালীগঞ্জ ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর ও তার ভাই বিচারের দাবিতে মিছিল

রিপোটারের নাম / ৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৯ মে, ২০২২

কালীগঞ্জ ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর ও তার ভাই এর বিচারের দাবিতে মিছিল

মুজিবুর রহমান:

কালীগঞ্জের প্রাণ-আরএফএল কোম্পানী থেকে ওয়েস্টেস (পরিত্যক্ত লোহা) মালামাল বের করতে চাঁদার দাবিতে বাধা ও কাউন্সিলরের নেতৃত্বে হামলায় থানায় লিখিত অভিযোগ দায়ের হওয়ার পর পাল্টা অভিযোগ করেন থানায়। তারই জের ধরে রবিবার প্রায় শতাধীক এলাকাবাসী মোশার্রফ হোসেন শুক্কুরের নেতৃত্বে একটি মিছিল গোলাবাড়ি, বাঘের পাড়া ও উত্তরগাঁও মার্কেট প্রদক্ষিন করে।

উল্লেক্ষ গত শনিবার সকাল আনুমানিক সাড়ে ১১টারর দিকে কালীগঞ্জ পৌরসভার গোলাবাড়ি সংলগ্ন প্রাণ-আরএফএল কোম্পানীর সেন্টার ওয়ার্কসপে ওয়েস্টেস (পরিত্যক্ত লোহা) মালামাল বের করতে চাঁদার দাবিতে বাধা প্রদান করে কাউন্সিলর ও তার ভাই। এই সংক্রান্ত বিষয়ে ব্যবসায়ী মো.মাদবর আলী মাদু বাদী হয়ে কালীগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নুরে আলম শেখকে প্রধান আসামি করে ৮ জনের নামে ও ৬/৭ জনকে অজ্ঞাত করে কালীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

বাদী মো.মাদবর আলী মাদু বলেন, আমি শনিবার সকালে গোলাবাড়ি প্রাণ-আরএফএল কোম্পানীর সেন্টার ওয়ার্কসপ থেকে (চালান নং৭১৬৪৯৮) এ পরিত্যক্ত লোহার মালামাল পিকআপে লোডকরে কোম্পানী থেকে বের হওয়ার সময় স্থানীয় কাউন্সিলর নুরে আলম শেখ, তার ভাই শাহ আলম শেখসহ ১০/১৫ জন লোক বাধা দেয় এবং ১০ লাখ টাকা চাঁদা দাবি করে।

স্থানীয়দের দাবী, বিষয়টি স্থানীয় সংসদ সদস্য মেহের আফরোজ চুমকির এমপির হস্তোক্ষেপ আশু প্রয়োজন। অন্যথায় বিভেধ সৃষ্টিও যে কোন বড় ধরনের ঘটনা ঘটতে পারে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্ছ আনিসুর রহমান বলেন, সংবাদ পেয়েছি একটি মিছিল হয়েছে, তবে শান্তিপূর্ণ ভাবে শেষ হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ