সোমবার, ০৪ জুলাই ২০২২, ১১:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

কালীগঞ্জ গ্র্যাজুয়েট কল্যাণ ফোরামের কমিটি গঠন

রিপোটারের নাম / ২২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০

কালীগঞ্জ গ্র্যাজুয়েট কল্যাণ ফোরামের কমিটি গঠন
কবির সভাপতি, সবুজ সম্পাদক ও রাহাত খান মানব সম্পদ উন্নয়ন সম্পাদক
কালীগঞ্জ (গাজীপুর) উপজেলা সংবাদদাতাঃ গাজীপুরের কালীগঞ্জ উপজেলা গ্র্যাজুয়েট কল্যাণ ফোরামের কমিটি গঠন করা হয়েছে। মোঃ মফিজুর রহমান কবির সভাপতি, শাহাদাত হোসেন সবুজ সাধারণ সম্পাদক ও রাহাদ খান মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক।
নব-গঠিত কমিটি সূত্রে জানা যায়, সোমবার সকালে কালীগঞ্জ গ্র্যাজুয়েট কল্যাণ ফোরাম নামে একটি অরাজনৈতিক, সামাজিক, স্বেচ্ছাসেবী সংগঠন এর আতœপ্রকাশ করেন। উপজেলা এলাকার কমপক্ষে স্নাতক ডিগ্রীধারী সরকার বা রাষ্ট্র বিরোধী কোন কর্মকান্ডে জড়িত নয় এমন যে কোন ব্যক্তি এলাকার আর্থ সামাজিক উন্নয়নের লক্ষ্যে এ সংস্থার সদস্য পদ লাভ করিতে পারিবে। এ ফোরাম উপজেলার সার্বিক উন্নয়নের লক্ষে মোঃ মফিজুর রহমান কবিরকে সভাপতি, শাহাদাত হোসেন সবুজকে সাধারণ সম্পাদক ও রাহাদ খান রোমেলকে মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠণ করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যগণ হলেন সহ-সভাপতি মো. মতিউর রহমান (মতিন), সহ-সাধারণ সম্পাদক এ্যাড. গাজী তানজিল আহমেদ, অর্থ বিষয়ক সম্পাদক মো. জাকারিয়া আকন্দ, দপ্তর সম্পাদক সুদেব চন্দ্র দাস, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জি. রাশেদুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক কুটুম মাহ্তারিমা, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুমন লরেন্স রোজারিও, কার্যনির্বাহী সদস্য অধ্যাপক সমর রঞ্জন দাস, মো. জয়নাল আবেদীন, সবিদুর রহমান স¤্রাট।
নব-গঠিত কমিটির সভাপতি মোঃ মফিজুর রহমান কবির জানান, কালীগঞ্জ গ্র্যাজুয়েট কল্যাণ ফোরাম উপজেলার সার্বিক উন্নয়নে গুরত্বপূর্ণ ভূমিকা রাখবে। আর এ লক্ষেই শীঘ্রই কমিটির সদস্য সংখ্যা বৃদ্ধি করে পূর্নাঙ্গ কমিটি প্রকাশ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ