শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

কালীগঞ্জ উপজেলা সরকারি হাসপাতালে স্মৃতি হারানো আমেনা বেগম এখন সূস্থ্য

রিপোটারের নাম / ৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৪ আগস্ট, ২০২১

কালীগঞ্জ উপজেলা সরকারি হাসপাতালে স্মৃতি হারানো আমেনা বেগম এখন সূস্থ্য

মুজিবুর রহমান :

গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার তুমুলিয়া ইউনিয়নে এক বৃদ্ধা অসূস্থ্য ও অচেতন অবস্থায় পড়ে রয়েছে। এমন সংবাদের ভিত্তিতে কালীগঞ্জ থানার উপ-পরিদর্শখ এসআই সূকান্ত বিস্বাশ তাকে উদ্ধার করে কালীগঞ্জ সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিকরে,পরে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। বর্তমানে তিনি সূস্থ্য হলেও তাকে নেয়ার মতো কেউ এখনো হাসপাতালে যোগাযোগ করে নাই। সে জানায় তার নাম ঠিকানা, কিন্ত রহস্য যেন তাকে ছেড়ে যেতে অনিহা প্রকাশ করছে। যেতে চাচ্ছেনা বাড়িতে কারন কি?

জানা যায়, উদ্ধারকৃত মহিলার নাম আমেনা বেগম (৭০), তার স্বামী মোঃ আবদুল আলী, গ্রাম বক্তারপুর, এলাকায়। তাদের কেহ এখনো খুজতে আসেনি। অনেকে মনে করছেন সে স্বজনের অপেক্ষায় গত ৩০ জুলাই ২০২১ হতে অপেক্ষায় রয়েছে। মানবতার দিক বিবেচনা করে এখনো সুস্থ্য অবস্থায় রাখা হয়েছে।

হাসপাতালের আবাসিক কর্মকর্তা ডাঃ অভিজিৎ দাস জানায়, গত ৩০ জুলাই ২০২১ তারিখ কালীগঞ্জ থানার উপ পরিদর্শক সুকান্ত বিশ্বাস দুপুর ১২টার দিকে আমেনা বেগম (৭০) অজ্ঞাত পরিচয়ে হাসপাতালে নিয়ে আসেন। কর্তব্যরত ডাক্তার তাকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা করেন। এখন তার শারিরীক অবস্থার অনেকটা উন্নতি হয়েছে। এখনো তার কোন স্বজনেরা তাকে দেখতে আসেনি।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক সুকান্ত বিশ্বাস জানান, গত ৩০ জুলাই আমার জরুরী ডিউটি চলাকালে তুমলিয়া ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ সাদিকুর রহমান মোবাইল ফোনে আমাকে তার বাড়ির পাশে দুইদিন যাবত একজন মহিলা পড়ে থাকার কথা জানান। তার সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে কালীগঞ্জ সরকারি হাসপাতালে এনে ভর্তিকরানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ