শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

তুমলিয়ার আমিন চেয়ারম্যান ইন্তেকাল।

রিপোটারের নাম / ৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ
গাজীপুরের কালীগঞ্জ উপজেলার তুমলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের উপদেষ্টা আমিনুর রহমান (২৪ জানুয়ারী) রাত ১২ঃ২০ মিনিটে নিজ বাড়ীতে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহী…… রাজিউন। তিনি বোয়ালী গ্রামের মৃত. এ্যাড. আতিকুর রহমানের ছেলে। মৃত্যু কালে মৃত্যুকালে তার বয়স ছিল ৮০ বছর তিনি ২ ছেলেসহ অসংখ্যা জ্ঞানী গুণীগ্রাহী রেখে যান।
রবিবার (২৫ জানুয়ারী) বাদ যোহর বোয়ালী উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে লাশ তাদের পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।
তার মৃত্যুতে কেন্দ্রীয় আ’লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. আশরাফী মেহেদী হাসান, উপজেলা চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মতিন সরকার, সহ-সভাপতি মো. শরিফুল ইসলাম সরকার তোরণ, সাধারন সম্পাদক এইচ.এম আবু বকর চৌধুরী, কালীগঞ্জ টেলিভিশন সাংবাদিক ক্লাবের সকল সাংবাদিক, ভাইস চেয়ারম্যান অ্যাড. মাকসুদ-উল আলম খাঁন, কালীগঞ্জ পৌর আ’লীগের সভাপতি এসএম রবিন হোসেন, কালীগঞ্জ পৌর আ’লীগের সাধারন সম্পাদক মো. কামরুল ইসলাম, দৈনিক খবরপত্র ও ডেলটা টাইমস্ সাংবাদিক তৈয়বুর রহমানসহ আরো অনেকে শোক প্রকাশ করেন।
Seen by Alamin at 4:56 AMSeen by আনন্দ at 5:00 AMSeen by সাংবাদিক at 12:42 AMSeen by Lockman at 5:01 AM


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ