শনিবার, ০২ জুলাই ২০২২, ০৬:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

কালীগঞ্জ ইউপি নির্বাচনে বিনা প্রতিদন্ধিতায় নির্বাচিত হচ্ছেন

রিপোটারের নাম / ৮৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২২ মার্চ, ২০২১

কালীগঞ্জ ইউপি নির্বাচনে বিনা প্রতিদন্ধিতায় নির্বাচিত হচ্ছেন
আবু বকর চেয়ারম্যান ও সায়লা জামান সদস্য
ষ্টাফ রিপোর্টারঃ গাজীপুরের কালীগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিনা প্রতিদন্ধিতায় বিজয়ী হতে যাচ্ছেন তুমুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. আবু বকর মিয়া ও জামালপুর ইউনিয়নে সংরক্ষিত নারী সদস্য সায়লা জামান।
নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার ৬টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ২১জন, সংরক্ষিত নারী সদস্য পদে ৫৯জন ও সাধারণ সদস্য পদে ২১৩জন মোট ২৯৩জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেন। গত ১৯ মার্চ শুক্রবার বিকালে উপজেলার শহীদ ময়েজ উদ্দিন অডিটোরিয়ামে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও তুমুলিয়া, বক্তারপুর ও জাংগালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার ফারিজা নুর এবং টঙ্গী উপজেলা নির্বাচন কর্মকর্তা ও বাহাদুরসাদী, জামালপুর ও মোক্তারপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার মো. ওমর ফারুক তাদের মনোনয়ন পত্র যাচাই বাছাই সম্পন্ন করেন। যাচাই বাছাইকালে জামালপুর ইউনিয়নের সংরক্ষিত ২নং ওয়ার্ডের সদস্য পদে একমাত্র বৈধ প্রার্থী হিসাবে সায়লা জামান এর নাম ঘোষণা করেন।
উপজেলা নির্বাচন কর্মকর্তা ও তুমুলিয়া, বক্তারপুর ও জাংগালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার ফারিজা নুর জানান, তুমুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. আবু বকর মিয়া ও জাকের পার্টি মনোনীত প্রার্থী মো. মনিরুজ্জামান তাদের মনোনয়ন পত্র জমা দেন। যাচাই বাছায়ান্তে তাদের তথ্য সঠিক পাওয়া যায়। তাদের বিরুদ্ধে কোন অভিযোগ না থাকায় তাদের বৈধ প্রার্থী হিসাবে ঘোষণা করা হয়। রবিবার দুপুরে জাকের পার্টি মনোনীত প্রার্থী মো. মনিরুজ্জামান স্বেচ্ছায় তার মনোনয়ন পত্র প্রত্যাহার করেন। বিধায় তুমুলিয়া ইউনিয়নে একমাত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. আবু বকর মিয়া। একাধিক প্রতিদন্ধি প্রার্থী না থাকায় আগামী ২৪ তারিখ প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন তুমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে মো. আবু বকর মিয়া ও জামালপুর ইউনিয়নের ২নং সংরক্ষিত ওয়ার্ডে সদস্য পদে সায়লা জামানকে বিনা প্রতিদন্ধিতায় বিজয়ী ঘোষণা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ