শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

কালীগঞ্জে ৫২ বছরের বৃদ্ধা ধর্ষণে শিকারঃ

রিপোটারের নাম / ৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১

মামলা তুলে নিতে বাদীকে হত্যার হুমকি

আব্দুল গাফফার গাজীপুর থেকে:

গাজীপুরেরর কালীগঞ্জে আদালত থেকে জামিনে এসে ৫২ বছরের বৃদ্ধা ধর্ষণের মামলা তুলে নিতে বাদীকে প্রতিনিয়ত হত্যাসহ বিভিন্ন হুমকি- দামকি দিচ্ছে বলে অভিযোগ উঠেছে অভিযুক্ত শফিকুল ইসলামসহ ও তার পরিবারের লোকজনের বিরুদ্ধে।

উল্লেখ্য যে, ঘটনাটি ঘটেছে ২০২০ সালের ৩০শে অক্টোবর শুক্রবার রাতে উপজেলার বক্তারপুর ইউনিয়নের ভাটিরা দক্ষিণপাড়া বেপারী বাড়ীতে ।
এ ব্যাপারে ভিকটিম বাদী হয়ে ২০২০ সালের ৩১ শে অক্টোবর কালীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সং-০৩) এর ৯(১)তৎসহ ৫০৬ পেনাল কোড-১৮৬০ মামলা দায়ের করেন। যার নং-২৮।

এ ব্যাপারে অভিযুক্ত শফিকুল ইসলাম হুমকি বিষয়টি অস্বীকার করে বলেন- আদালতে মামলা চলমান রয়েছে। যা হয় আদালতে হবে।
এ বিষয়ে ভুক্তভোগী জানান, ২০২০সালের ৩০ শে অক্টোবর ইশার নামাজ পড়ে ঘুমিয়ে যাই। পরে রাত অনুমানিক সাড়ে ৮টার দিকে প্রতিবেশী জুমুর উদ্দিন বেপারীর ছেলে শফিকুল ইসলাম ঘরে ঢুকে আমার পড়নের কাপড় ছিড়ে মুখ বেধে হাত-পা চেপে ধরে জোরপূর্বক অমানুষিক ভাবে পাশবিক নির্যাতন করে পালিয়ে যায়। পরে আমার চিৎকারের শব্দ শুনে বাড়ির লোকজন এসে রক্তাক্ত ও উলঙ্গ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্রকমপ্লেক্সে নিয়ে যায়। তিনি আরো জানান, আসামী শফিকুল আদালত থেকে জামিনে এসে মামলা তুলে নিতে বিভিন্ন হুমকি দিচ্ছে। এমনকি মামলা তুলে, না নিলে আমার ছেলে ছবিরকে খুন করে তার স্ত্রীকেও একই কায়দায় ধর্যণ করবে বলে হুমকি দিচ্ছে।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা মো. শহিদুল ইসলাম মোল্লা বলেন- আসামী উচ্চ আদালত থেকে জামিন নিয়ে নিম্ম আদালতে হাজির হয়নি। সে পলাতক রয়েছে, তাকে গ্রেফতারে পুলিশি অভিযান চলমান রয়েছে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ