সোমবার, ০৪ জুলাই ২০২২, ১১:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

কালীগঞ্জে ১১ ঘন্টায় ধর্ষক আটক ও চার্যশিট প্রদানের পর আদালতে প্রেরণ করেছে পুলিশ।

রিপোটারের নাম / ৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৯ আগস্ট, ২০২১

কালীগঞ্জে ১১ ঘন্টায় ধর্ষণ মামলা,আসামী আটক ও চার্যশিট প্রদানের পর ধর্ষককে আদালতে প্রেরণ করেছে থানা পুলিশ

মুজিবুর রহমান :

থানা সূত্রে জানা যায়, কালীগঞ্জের বক্তারপুর ইউনিয়নের ব্রাম্মনগাঁও গ্রামের লেহাজ উদ্দিনের ছেলে লাল মিয়া (৪০) একই গ্রামের ব্রাম্মনগাঁও ২ নং আশ্রায়ন প্রকল্পে মৃত বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীনের মেয়েকে বিভিন্ন সময় বিভিন্ন ধরণের ভয়ভীতি প্রদান করে আসছিল। এরই জের ধরে গতকাল শনিবার সন্ধ্যা অনুমান ০৭.৩০ ঘটিকার সময় বাদীর বসত বাড়ীতে টিভি দেখার সময় বিবাদী তার ঘড়ের মধ্যে প্রবেশ করে বাদীর পরোনের কাপড় চোপড় টানা হেচড়া করে শরীরের স্পর্ষকাতর স্থানে হাত দিয়ে বিবাদীর পরোনের লুঙ্গি খুলিয়া যৌন কামনা পূরন করার চেষ্টা করে। এ সময় ভিক্টিমের ডাক চিৎকার করিলে আসামী পালিয়ে যায়।

পরবর্তীতে বাদী কালীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করলে তার লিখিত অভিযোগের ভিত্তিতে কালীগঞ্জ থানায় ২০০০ সনের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/০৩) এর ৯ (৪)(খ) ধারায় মামলা হয় যার নং-১০(৮)২১

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার, জনাব ফারজানা ইয়াছমিন, কালীগঞ্জ, কাপাসিয়া সার্কেল, গাজীপুর এর নির্দেশনায় এবং অফিসার ইনচার্জ মোঃ আনিসুর রহমান এর সার্বিক সহযোগিতায় ১১ঘন্টার মধ্যে ধর্ষককে গ্রেফতার করে সি.এস দাখিলের মাধ্যমে গাজীপুর আদালতে প্রেরণ করা হয়।
এতে করে ব্রাম্মনগাঁও ও কালীগঞ্জবাসীর মাঝে থানা পুলিশের কর্মকান্ডে সন্তুষ্ঠি প্রকাশ পায়। এতে করে কালীগঞ্জ থানা পুলিশের ভাবমুর্তি উজ্জল হয় এবং দৃষ্টান্ত স্থাপন করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ