সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

কালীগঞ্জে ১মাস ৬ দিন পর অজ্ঞাত ওই বৃদ্ধের পরিচয় মিলেছে

রিপোটারের নাম / ৮২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১

কালীগঞ্জে ১মাস ৬ দিন পর অজ্ঞাত ওই বৃদ্ধের পরিচয় মিলেছে

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুরের কালীগঞ্জ সরকারি হাসপাতালে চিকিৎসার অভাবে প্রায় এক মাস মৃত্যুর সাথে লড়াই করে চলে গেলেন না ফেরার দেশে অজ্ঞাত ওই বৃদ্ধ। নিখোঁজের ১মাস ৬দিন পর নিহত ওই বৃদ্ধের পরিচয় মিলেছে। নিহত জাফর শেখ (৭০)’র বাড়ি জামালপুর জেলার ইসলামপুর উপজেলার ব্রত্তপুর গ্রামে। তিনি ৭ সন্তানের জনক।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায, জাফর শেখ ব্রেন স্ট্রোক হওয়ার পর দীর্ঘদিন অসুস্থ ছিলেন। তিনি অসুস্থ হওয়ার পর গাজীপুরের টঙ্গি এলাকায় তার ছোট ছেলে জাহাঙ্গীরের বাসায় থেকে চিকিৎসা করতেন। গত ১৫ সেপ্টেম্বর বাসা থেকে যোহরের নামাজ পড়তে বেড় হয়ে তিনি নিখোজ হন। তার বহু খোঁজাখুজির পর না পেয়ে টঙ্গি পূর্ব থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেন।

উল্লেখ্য ঃ গত ২১ সেপ্টেম্বর উপজেলার নাগরী ইউনিয়নের পানজোড়া হাইওয়ে রাস্তার জোড়া পাম্প সংলগ্ন স্থানীয় বুলু মিয়ার রড সিমেন্টের দোকানের সামনে বৃদ্ধ লোকটি রক্তাক্ত ও অজ্ঞান অবস্থায় ছিল। স্থানীয়রা তাকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখে নাগরী ইউনিয়ন পরিষদের সদস্য বাবলু মেম্বার ও উলুখোলা পুলিশ ফাঁড়ির ইনর্চাজ জাকির হোসেনকে সংবাদ দেয়। পরিষদের সদস্য বাবলু ও উলুখোলা পুলিশ ফাঁড়ির ইনর্চাজ জাকির হোসেন বৃদ্ধাকে উদ্ধার করে ভাসানিয়া গ্রামের পেট্রিক রোজারিও মাধ্যমে হাসপাতালে ভর্তি করেন। দীর্ঘ ২৯ দিন হাসপাতালে মৃত্যুর সাথে লড়াই করে বুধবার সকালে মৃত্যুবরণ করেন। স্থানীয়দের ধারনা রাতে কোন এক সময়ে যান বাহনের সাথে ধাক্কায় তিনি আহত হয়েছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্মরত ডাঃ শামীম জানান, সকাল আনুমানিক ৭ টার দিকে তিনি মারা যান। মূলত সে সড়ক দূর্ঘটনায় মাথায় আঘাত প্রাপ্ত হয়েছিল। ভর্তির পর থেকে তার কোন আতœীয়-স্বজন না পাওয়ায় ব্রেন হেমারেজ এর কোন চিকিৎসা করা সমম্ভব হয়নি।
এ বিষয়ে কালীগঞ্জ থানার উপ পরিদর্শক এস.আই শামীম বলেন- লাশের ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। সংবাদ পেয়ে নিহতের ছেলে জাহাঙ্গীর এসে এটা তার বাবা জাফর শেখের লাশ বলে সনাক্ত করেন। পরে ওই দিন রাতে নিহতের পরিবারে কাছে লাশ হস্তান্তর কারা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ