সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

কালীগঞ্জে হত্যার চেষ্টার সৎ ভাইয়েদের আটক করতে পারে নাই থানা পুলিশ

রিপোটারের নাম / ১২৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১

কালীগঞ্জ(গাজীপুর) প্রতিনিধি ঃ
গাজীপুরের কালীগঞ্জে সৎ ভাইদের প্লট লিখে না দেয়ায় জুয়েল মৃধাকে এলোপাতাড়ি ভাবে মারধর করে হত্যার চেষ্টার অভিযোগে মামলা হলেও সৎ ভাই সুজন ও জসিমকে আটক করতে পারে নাই বলে অভিযোগি উঠেছে উলুখোলা ফাঁড়ির ইনচার্জ রেজাউল করিমের বিরুদ্ধে।
ঘটনাটি ঘটেছে গত রোববার বিকেলে উপজেলার নাগরী ইউনিয়নের পাড়াবর্থা টেক পাড়া (পূর্বাচল ২৮ নং সেক্টর) এলাকায়।
পরে স্থানীয়রা জুয়েলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায়।
এ ব্যাপারে সোমবার আহতের বড় বোন মায়া বেগম বাদী হয়ে সৎ ভাইদের নাম উল্লেখ্য কালীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পরে মামলা রুজুর পর ৯/১০ দিন অতিবাহিত হলেও তাদের আটক করতে পারছেনা থানা পুলিশ।
এ ব্যাপারে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একে এম মিজানুল হক জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।
স্থানীয় ও অভিযোগ সূত্রে জানাযায়, অনুমানিক ৪ বছর পূর্বে কুতুব উদ্দিন তার দুই সংসারের ৪ ছেলে জুয়েল, রুবেল, সুজন ও জসিমের নামে পূর্বাচল ২৫ নং সেক্টর থেকে ৫ কাঠা জমির একটি প্লট কালীগঞ্জ সাব-রেজিষ্ট্রি অফিস থেকে ব্যাপক ক্ষমতা সম্পন্ন (আম-মোক্তার নামা) দলিল সম্পাদনা করে দেন ।
তার কিছু দিন পর জুয়েলের বড় ভাই রুবেল মারা যান। তার পর থেকেই সৎ ভাইয়েরা জোর পূর্বক জুয়েলের জমি জবর দখল করে নেয়ার পায়তারা করে আসছিল।
্এর জের ধরে রোববার সকাল আনুমানিক ১১টার দিকে অন্যলোকের মাধ্যমে তার সৎ ভাই সুজন ও জসিম জুয়েলকে ফোনে করে কথা আছে বলে পার্শ্ববর্তী অহেদের বাড়ি সংলগ্ন বাগানে আসতে বলে । সে সরল মনে তাদের কথা বিশ্বাস করে ওই স্থানে গেলে । সুজন ও জসিমের নামে জমি রেজিষ্ট্রি করে দিতে হবে গাড়িতে উঠতে বলে তারা। পরে আগে জুয়েলের টাকা বুঝিয়ে না দিলে তাদের সাথে যেতে রাজি না হওয়ায় উভয়ের মাঝে কথা কাটাকাটির এক পর্যায়ে সুজন ও জসিম জুয়েলকে এলোপাতাড়ি কিল-ঘুষি,লাথি মেরে অন্ডোকোষ চেপে ধরে ও মূখ চেপে শ্বাসরোধে হত্যার চেষ্টা করে বলেও অভিযোগ উঠেছে ওই সৎ ভাইদের বিরুদ্ধে।
এ ব্যাপারে স্থানীয় আলী হোসেন মৃধা, শেফালী বেগম, ছাহিদ মুধা, খোরশেদও রানাসহ একাধি ব্যাক্তি জানান, সুজন ও জসিম এলাকার সন্ত্রাস প্রকৃতির লোক বর্তমানে তারা গলান এলাকায় অবস্থান করে, । দীর্ঘদিন ধরে তার জুয়েল’র জমি জোরপূর্বব দখল করে নেয়াসহ তাকে হত্যার চেষ্ঠা করে আসছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ