শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

কালীগঞ্জে স্কুল শিক্ষিকাকে গালিগালাজ ও হুমকির অভিযোগ আ’লীগ নেতার বিরুদ্ধে

রিপোটারের নাম / ৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১১ এপ্রিল, ২০২২

কালীগঞ্জে স্কুল শিক্ষিকাকে গালিগালাজ ও হুমকির অভিযোগ আ’লীগ নেতার বিরুদ্ধে
গাজীপুর প্রতিনিধি ঃ

গাজীপুরের কালীগঞ্জে স্কুল শিক্ষিকাকে গালিগালাজ ও হুমকির অভিযোগ আ’লীগ নেতা সাইফুল ইসলাম মোল্লার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার জামালপুর বাগমারপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে।
এ বিষয়ে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মরিয়ম বেগম প্রতিকার চেয়ে রোববার বিকেলে উপজেলার নিবার্হী অফিসার(ইউএনও) ও প্রাথমিক শিক্ষা অফিসে লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযুক্ত ওই আ’লীগ নেতা একই উপজেলার মোসলেউদ্দিন মোড়লের ছেলে।
অভিযোগ সূত্রে জানাযায়, অভিযুক্ত আ’লীগ নেতা তার শিশু বাচ্চার বয়স বাড়িয়ে জালিয়াতি করে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হওয়ার পাওয়তারা করে আসছিল। পরে তার জালিয়াতির বিষয়টি এলাকায় প্রকাশিত হয়। এদিকে সে সভাপতি হতে না পেরে ক্ষুব্ধ হয়ে স্কুল কক্ষে ঢুকে সহকারী শিক্ষক্ সালেহা খাতুন অকথ্য ভাষায় গালিগালাজ করে করতে থাকে। গালিগালাজ করতে নিষেধ করায় এক পর্যায়ে ওই নেতা ক্ষিপ্ত হয়ে শিক্ষিকাকে মারতে উদ্যত্ হয়। পরে স্কুলের শিক্ষকসহ ম্যানেজিং কমিটির লোকজন বিষয়টি স্থানীয় সাংসদকে অবগত করেন।

বিভিন্ন কারনে সে দীর্ঘদি কারাবাস করেন। সম্প্রতি সে জেল-হাজত থেকে বের হয় হয়ে স্কুলের বিভিন্ন উন্নয়নমূলক কাজে বাধাঁ প্রদান করে আসছে বলেও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে । এদিকে স্কুলের পরিত্যক্ত টিনসেড ঘরটি ঝুকিপূন হওয়ায় স্কুল ও জনস্বার্থে রেজুলেশনের মাধ্যমে তা বিক্রির সিদ্ধান্ত নেয় ম্যানেজিং কমিাট। পরে ওই পরিত্যক্ত ঘরটি ভেঙ্গে নেয়ার সময় ওই নেতা বাধাঁ দেয় এবং স্কুলের প্রধান শিক্ষককে গালমন্দসহ হুমকি প্রদান করে।

এ বিষয়ে উপজেলা নিবার্হী অফিসার মো. আসসাদিকজামান ও সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার ইসরাত জাহান’র মুঠো ফোনে একাধিকবার ফোন ও ক্ষুদে বার্তা পাঠিয়েও বক্তব্য নেয়া সম্ভম হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ