সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

কালীগঞ্জে স্কুলছাত্রী উদ্ধার ও আসামী আটকের পরধর্ষণ ও শিশু র্নিযাতনের বিপক্ষে জনপ্রতিনিধির তদবিরের অভিযোগ !

রিপোটারের নাম / ৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১

কালীগঞ্জে স্কুলছাত্রী উদ্ধার ও আসামী আটকের পরধর্ষণ ও শিশু র্নিযাতনের বিপক্ষে জনপ্রতিনিধির তদবিরের অভিযোগ !

নিজস্ব প্রতিনিধি

গাজীপুরের কালীগঞ্জে ষষ্ঠ শ্রেণীর শিশু শিক্ষার্থী অপহরণের ৪ মাস পর মামলা না নিলে গতকাল ভিকটিম উদ্ধার ও আসামী আটকের পর ধর্ষণ ও শিশু র্নিযাতনের বিপক্ষে ইউপি জনপ্রতিনিধির তদবিরের অভিযোগ পাওয়াগেছে ।

বাদী জানান, গত ৭ এপ্রিল সকালে আমার মেয়ে বাড়ি থেকে সাওরাইদ সরকারি প্রাক বিদ্যালয়ে থেকে ছাড়পত্র আনার জন্য গিয়ে নিখোঁজ হয়। পরে মেয়ে বাড়ি ফিরে না আসায় আমরা আত্মীয়স্বজনসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকি। পরে জানতে পারি সাইফুলের ছেলে লরিচালক ইউনুস তার সহযোগীদের নিয়ে মেয়েকে রাস্তা থেকে জোরপূর্বক গাড়িতে করে তুলে নিয়ে যায়। পরে গতকাল মেয়েকে উদ্ধার ও আসামী আটককরে মামলা আমলে না নিয়ে আসামীকে ছেড়ে দিতে চলে নাটক। এ বিষয়ে কালীগহ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (কালীগঞ্জ-কাপাসিয়া সার্কেল) ফারজানা ইয়াসমিন বলেছিলেণ, বিষয়টি আমার জানা নেই। আপনাদের মাধ্যমে জানতে পেরেছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার ওসিএকে এম মিজানুল হক তিনিও বলেছিলেন, বিষয়টি দেখছি। এসআই শামীমের সঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা নিচ্ছি।

দিনভর কালীগঞ্জ থানায় চলে দেন দরবার, শেষ পর্যন্ত জোরকরেও কোন স্বাক্ষর নিতে না পারায় গভীর রাতে থানা থেকে বাড়িতে ফিরে যান মামলার বাদি। এ ব্যাপারে অভিযোগ তদন্ত কর্মকর্তা এসআই শামীম বলেন, আসামি ধরা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ