সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

কালীগঞ্জে সেভেন সার্কেল কাভার্ড ভ্যান চাপায় যুবকের মৃত্যু

রিপোটারের নাম / ৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৬ মার্চ, ২০২২

কালীগঞ্জে সেভেন সার্কেল কাভার্ড ভ্যান চাপায় যুবকের মৃত্যু
গাজীপুর প্রতিনিধিঃ
গাজীপুরের কালীগঞ্জে সেভেন সার্কেল কাভার্ড ভ্যান চাপায় এক যুবকের মৃত্যুর সংবাদ পাওয়া গেছে।
ঘটনাটি ঘটেছে গাজীপুর-আজমতপুর-ইটাখোলা মহাসড়কের মোক্তারপুর ইউনিয়নের নোয়াপাড়া শহীদ ময়েজউদ্দিন উচ্চ বিদ্যালয় সংলগ্ন রাস্তায়। নিহতের দুই সন্তানের জনক আক্তার হোসেন শেখ (৩৫) সে উপজেলার মোক্তারপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের পোটান পূর্বপাড়া গ্রামের মৃত- আব্দুর রউফ শেখের ছেলে। ।
শুক্রবার বাদ এশা নিহতের নামাজে জানাযা শেষে পরিবারিক কবরস্থানে তার লাশ দাফন সম্পন্ন করা হয়।
স্থানীয়দের অভিযোগ বছরে প্রায় অর্ধশতাধিক লোক সেভেন রিং গাড়ির চাপায় প্রাণহানীসহ পঙ্গত্ব বরণ করেন। অভিলম্বে অদক্ষ ড্রাইভার দিয়ে সেভন রিং গাড়ি চালানোর বন্ধের দাবি জানান স্থানীয়রা।
এ সংক্রান্ত বিষয়ে কালীগঞ্জ সেভেন সার্কেল রিং শাখার ম্যানেজার নিয়াজউদ্দিন এর কাছে জানতে চাইলে স্থানীয় সাংবাদিকদের ক্ষিপ্ত হয়ে বলেন- আমাদের কোম্পানির গাড়ি এক বছরেরর মধ্যে কোন দূর্ঘটনা ঘটায়নি। তবে আজকে ব্যাপারটি শুনেছি তদন্ত করে দেখবো।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা নিহত আক্তার হোসেন শুক্রবার সন্ধ্যায় রমজানের বাজার করার উদ্দেশ্যে নোয়াপাড়া বাজারে যাচ্ছিল। এ সময় নোয়াপাড়া বাজারের কাছাকাছি পৌছলে। পিছন দিক থেকে একটি দ্রুতগামী সেভেন রিং কোম্পানির (ঢাকা মেট্টো উ-১১-১৯৫০) কাভার্ড ভ্যান রাস্তার পাশে তাকে চাপা দেয়। এতে আক্তার হোসেনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। এদিকে চাকায় পিষ্ট হওয়ার বিকট শব্দ পেয়ে বাজারের আশে পাশের লোকজন দৌড়ে আসলে সু-কৌশলে গাড়ির চালক গাড়ি ফেলে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন থানা পুলিশে খরব দেয়।
এ বিষয়ে কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) কামাল হোসেন বলেন, খবার পেয়ে ঘটনস্থল থেকে খত-বিক্ষত অবস্থায় আক্তার হোসেনের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের কোন আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। উক্ত গাড়িটি থানা হেফাজতে রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ