সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

কালীগঞ্জে সন্ত্রাসী কায়দায় অমানবিক নির্যাতনের অভিযোগ, ফয়দা হয়নাই থানায় অভিযোগ করে

রিপোটারের নাম / ৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১২ জুলাই, ২০২১

কালীগঞ্জে সন্ত্রাসী কায়দায় অমানবিক নির্যাতনের অভিযোগ, ফয়দা হয়নাই থানায় অভিযোগ করে

কালীগঞ্জ প্রতিনিধি :

গাজীপুরের কালীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে সন্ত্রাসী কায়দায় অমানবিকভাবে মারধর করার অভিযোগ উঠেছে, প্রতিবেশী তীব্র চন্দ্র মন্ডলের বিরুদ্ধে। তীব্র চন্দ্র বলে ”এটা মগের মুল্লুক জোর যার মুল্লুক তার” জোর পূর্বক সরকারী হালটের মাটি কেটে নিলেও প্রশাসননের ভুমিকা ছিল রহস্যজনক। থানায় অভিযোগ করেও কোন ফায়দা হয় নাই বরং আবরো মারধর খেতে হয়।

ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার বিকেলে নাগরী ইউনিয়নের সুজাপুর করান এলাকায়। থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, অভিযোগকারীর বাড়িতে যাতায়াতের কোন রাস্তা না থাকায় জন প্রতিনিধির সাথে আলাপ করলে জনপ্রতিনিধির নির্দেশক্রমে নিজস্ব প্্রায় অর্থঅয়নে সরকারী হালটের পাস দিয়ে মাটি ভরাট করে একটি রাস্তা তৈরী করে। যা সবাই যাতায়াত করতে কোন বাধা নেই। কিন্ত কাঁচা মাটির রাস্তা থাকায় বার বার নিজ টাকায় মাটি ভরাট করতে হয়। গত বৃহস্পতিবার বিকেলে প্রতিবেশী লালু চন্দ্র মন্ডলের ছেলে সন্ত্রাসী তীব্র চন্দ্র মন্ডল গরু নিয়ে যাবার সময় মৃত লরেন্স কস্তার ছেলে অতুল ক্লেমেট কস্তা তাকে বাধা দেয় যে, গরু নিয়ে যাতায়াত করলে রাস্তাটি ভেঙ্গে যাবে বলায়, হঠাৎকরে তার উপর চরাও হয়ে এলোপাথারি ভাবে মারধর শুরু করে। অত্র পাড়ায় একমাত্র খ্রীষ্টান পরিবার থাকায় কোন উচ্চবাচ্য প্রতিবাদ করতে পারে না। বরং পেছন দিকদিয়ে ফ্লাইং লাথি মেরে গলায় চাপ দিয়ে হত্যা করতে চেষ্টা করে। তার তিন দিন আগে তাদের ছেলে প্রিন্স থিউপিল কস্তাকে মারধর করে। তারা কোন বিচার পাচ্ছেনা বলে অভিযোগ করেছে। এ সংক্রান্ত কালীগঞ্জ থানায় অভিযোগ দিলে ২ দিনেও কোন তদন্ত না গেলে পরের দিন তার বাবাকে মারধর খেতে হয়।

ইতি পূর্বে সরকারী হালট থেকে মাটি কাটায় কালীগঞ্জ থানার এ.এস.আই ফরিদ ঘটনাস্থলে যায়। তবে তীব্র চন্দ্র মন্ডলের বিরুদ্ধে কোন বিচার না হওয়ায় আবারো সরকারী হালটের মাটি কেটে নিয়ে যায় বলে অভিযোগ উঠেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ