বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১২:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

কালীগঞ্জে শিতার্তদের মাঝে কম্বল বিতরণ

রিপোটারের নাম / ৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২

কালীগঞ্জে শিতার্তদের মাঝে কম্বল বিতরণ
কালীগঞ্জ(গাজীপুর)প্রতিনিধি ঃ
কালীগঞ্জে মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় দূস্থ ও অসহায় পরিবারের মধ্যে দুই শতাধীক শীতবস্ত্র/কম্বল বিতরণ করেছেন প্রধান অতিথি মেহের আফরোজ চুমকি এমপি।
গতকাল রবিবার দুপুরে প্রকল্প বাস্তবায় কর্মকর্তা মনিরুল জ্জামানের সঞ্চলনায়, উপজেলা র্নিবাহী কর্মকর্তা মো. আসসাদিক জামান এর সভাপতিত্বে উপজেলা চত্তরে কম্বল বিতরণ অনুষ্ঠিত হয়।
এ সময় দুই শতাধীক কম্বল বিতরণ কালে প্রধান অতিথি বলেন, বর্তমান প্রধানমন্ত্রীর সহায়তা ত্রান মন্ত্রনালয় থেকে দেয়া কম্বল বিতরণ করতে এসেছি। দেশ নেত্রী দেশের মানুষকে ভালোবেসে সেবা দিয়ের যাচ্ছে। ইতিমধ্যে সরকার অসহায় মানুষদের জন্য নানবিধ কর্মসূচী নিয়েছে, তার পাশাপাশি বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, লেকটেটিন মায়ের ভাতা,প্রতিবন্ধী ভাতা ,হিজরা সম্প্রদায়ের ভাতা,বেদে সম্প্রদায়ের ভাতা, মুক্তিযোদ্ধাদের ভাতাসহ বিভন্ন রকম ভাতা দেয়া হয়। তাছাড়া ঈদ, পুজা,পবন, ভিজিডি, ভিজিএফ, দশ টাকা কেজি দড়ে চাল দিচ্ছে, একটি বিশাল জনগোষ্টীকে এতোকিছু দিচ্ছে দেওয়ার পরও কেহ না খেয়ে থাকছে ?। আসছে মেট্রোরেল, পদ্মাসেতু, বর্তমান আওয়ামীলীগ সরকার আপনাদের জন্য সবকিছু করবে। সাড়া বিশ^ দেখছে দেশ আজ এগিয়ে যাচ্ছে।
জানাযায়, সংসদ সদস্য ব্যাক্তিগত কোঠা থেকে আজ ২শত কম্বল বিতরণ করা হয়েছে। এবং ত্রান মন্ত্রনালয় থেকে দেয়া কম্বল প্রতিটি ইউনিয়নে ৪৭০ পিছ করে মোট ৩,৭৬০ পিছ কম্বল বিতরণ করা হয়েছে। পরে তিনি আগতদের ২ শতাধীক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন।
এ সময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, পৌর মেয়র রবিন হোসেন, সাধারণ সম্পাদক আবু বকর চৌধুরীসহ সরকারী কর্মকর্তাসহ অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ