শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চুমকি আপার পক্ষে নেত্রকোনায় ত্রান বিতরন পদ্মা সেতু উদ্ভাধন উপলক্ষে কালীগঞ্জে বিজয় র‌্যালী কালীগঞ্জে সেলাই মেশিন , কৃষকের মাঝে সার ও যুব উন্নয়নের ঋণ বিতরণ দেলদুয়ারে বিনামুল্যে সার বীজ বিতরণ কালীগঞ্জে পরিত্যক্ত ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্যামনগরে শোভাযাত্রায় ও আলোচনা সভা অনুষ্ঠিত ছেলে ও ছেলে বৌয়ের বিরুদ্ধে বাবা মা কে মারধোর অভিযোগ থানায় মামলা যান্ত্রিক এবং মানবিক ক্রুটি দূর করতে পারলে ইভিএম গ্রহণযোগ্য হবে কালীগঞ্জে সমন্বিত পরিকল্পনা প্রনয়ণ বিষয়ক কর্মশালা কালীগঞ্জে নারী উদ্যোক্তা প্রশিক্ষণার্থীদের মাঝে ভাতা বিতরণ 

কালীগঞ্জে মহিলাচোর সংগবদ্ধ দলের ৪ সদস্য আটক

রিপোটারের নাম / ৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৭ মে, ২০২২

কালীগঞ্জে সংঘবন্ধ মহিলা চোর দলের সক্রিয় ৪ সদস্য আটক

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জে সংঘবন্ধ মহিলা চোর দলের সক্রিয় ৪ সদসকে আটক করে পুলিশে সোপর্দ করেছে উপজেলা সরকারী স্বাস্থ্য কমপ্লেক্রে চিকিৎসা সেবী প্রার্থী আগত রোগীরা।

মঙ্গলবার (১৭ মে) দুপুরে উপজেলা সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা গ্রহনকারীদের গলাা থেকে স্বর্ণের চেইন চুরি করার সময় চোরদের হাতেনাতে ধরে ফেলে। এ বিষয়ে কালীগঞ্জ থানায় একটি চুরির মামলা দায়ের করা হয়েছে। ভূক্তভোগী ও থানার মামলা সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে উত্তরগাঁও গ্রামের জিয়াউর রহমানের স্ত্রী জুয়েনা খানম কালীগঞ্জ উপজেলা সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসে এবং লাইনে দাড়িয়ে ডাক্তারের সাক্ষাৎ পেতে অপেক্ষা করেন। এ সময় পেছন দিক থেকে সেফালী আক্তার নামে এক অজ্ঞাত মহিলা জুয়েনার গলায় থাকা ১ ভরি ওজনের একটি স্বর্নের চেইন চুরির উদ্দেশ্যে টান দেয়। জুয়েনা খানম চেইন চুরির বিষয়টি টের পেয়ে ডাক চিৎকার দিলে আশে পাশের মহিলারা সেফালী বেগম, স্বামী আলী আজম, মোসা নাছু আক্তার স্বামী রহিবুল, মোসা নুর নাহার স্বামী মৃত আলী আকবর ও মোসা রোকেয়া বেগম স্বামী শরিফ মিয়া, সর্ব সাং ডরমন্ডল, থানা নাসির নগর, জেলা বি-বাড়ীয়াকে আটক করে পুলিশে সোপর্দ করে। কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আনিছুর রহমান ঘটনার সত্যতা স্বিকার করে বলেন, এ সংক্রান্ত বিষয়ে কালীগঞ্জ থানায় ৩৭৯/ ৫১১ প্যানাল কোড-১৮৬০ ধারায় ১৩(৫)২২ নং মামলা দায়ের করা হয়। মঙ্গলবার দুপুরে আটককৃতদের বিজ্ঞ-আদালতে প্রেরণ করা হয়েছে। আগত সেবা প্রার্থীরা অভিযোগ করে বলেন, হাসপাতালে প্রায়ই মহিলাদের গলায় থাকা স্বর্নের চেইন, মোবাইল ও টাকা চুরির ঘটনা ঘটেছে। এ বিষয়ে কালীগঞ্জ থানায় একাধিক অভিযোগও রয়েছে। অনেকে আবার ঘটনার পর নিজে ঝামেলা মুক্ত থাকার চিন্তা করে আটককৃতদের বিরুদ্ধে কোন অভিযোগ না করেই চলে যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ