বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

কালীগঞ্জে মহান বিজয় দিবস পালিত

রিপোটারের নাম / ৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১

কালীগঞ্জে মহান বিজয় দিবস পালিত

কালীগঞ্জ(গাজীপুর)প্রতিনিধি :

গাজীপুরের কালীগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। গতকাল ভোরে ৫০ বার তোপধ্বনির মাধ্যমে দিনটির সূচনা করা হয়। শহীদ বুদ্ধিজীবী স্বরণে, শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করা হয়। পরে শিশুদের অংশগ্রহনে মিশুমেলায় মুক্তিযোদ্ধা ভিত্তিক চিত্রাংঙ্গন, রচনা এবং কুইজ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। জাতীয় পতাকা উত্তোলন, জাতির পিতার স্তম্ভে ও স্বাধীনতা স্তম্ভে পূস্পস্তবক অর্পণ করা হয়, পরে একটি বিজয় র‌্যালী উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিন শেষে কালীগঞ্জ আরআরএন পাইলট স্কুলে ডিসপ্লেতে যোগদান করা হয়। বিকেলে মুক্তিযোদ্ধাদের আলোচনা সভা ও এক ফুটবল খেলার আয়োজন করা হয়েছে।

এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রিয় কমিটির মহিলা ও শিশু বিষয়ক সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি। তিনি বক্তব্য প্রদান এবং শিশুদের কুচকাওয়াজে সালাম গ্রহনকরেন। পরে তিনি বক্তব্য প্রদান করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, অত্র উপজেলায় নব যোগদানকৃত উপজেলা র্নিবাহী কর্মকর্তা মো. আসসাদিকজামান, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ. ভাইস চেয়ারম্যান এডভোকেট মাকদুউল আলম খান, কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো, আনিছুর রহমান, শর্মিলা রোজারিও, উপজেলা আ’লীগ স্ধাারণ সম্পাদক এইচএম আবু বকর চৌধুরী, এপিএস মাজেদুল ইসলাম সেলিম, অর্থ বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম কনক সহ দলীয় ও অংগসংগঠনের নেতৃবিন্ন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ