বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

কালীগঞ্জে খ্রিস্টান কো-অপারেটিভ নির্বাচান সম্পন্ন

রিপোটারের নাম / ১১২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২

রঞ্জন-টারজেন-মানিককের জয় সম্পন্ন

কালীগঞ্জ(গাজীপুর)প্রতিনিধি ঃ
বিপুল আনন্দ আর উৎসবের মাঝে নাগরী ইউনিয়নে উলুখোলাস্থ্য মঠবাড়ি খ্রিস্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ’র নির্বাচন সম্পন্ন হয়েছে। রাতে নির্বাচন কমিশনের ফলাফলে ঘোষনা করেন। চেয়ারম্যান হিসেবে চেয়ার প্রতিক নিয়ে রঞ্জন রাবার্ট পেরেরা ৭০৩ ভোট, ভাইস চেয়ারম্যান হিসেবে লিটন রিচার্ড ক্রুশ ৬৭৪ ভোট, সেক্রেটারী হিসেবে উড়োজাহাজ মার্কা প্রতিকে টারজেন রোজারিও ৬৬৫ ও ট্রেজারর পদে দোয়াত কলম মার্কায় মানিক পিউরিফিকেশন ৬৪৭ ভোট পেয়ে র্নিবাচিত হয়েছেন।
দুর দুরন্ত থেকে ভোটারদের নিজ নিজ উদ্্েযাগে বিভিন্ন যার দিয়ে উলুখোলা মঠবাড়ীস্থ ক্রেডিট ইউনিয়নে এস ভোট প্রদান করতে দেখাগেছে। আজ শুক্রবার সকাল সাড়ে ৮টা থেকে শুরু করে একটানা বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহন করা হয়। এবারে ২২ সদস্যে তিনটি প্যানেলের মাঝে প্রতিদন্দিতায় ২,৪৫৩/ জন সদস্যর মাঝে ২০৯৩/ জন ভোটার রয়েছে। এদের মধ্যে ঋণ খেলাপি হিসেবে ৩৬০/ জন ভোটাধিকার বঞ্চিত হয়।
১শ ২০ কোটি টাকার মুলধন নিয়ে এগিয়ে যাচ্ছে জাতীয় পুরস্কারপ্রাপ্ত মঠবাড়ি খ্রিস্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ। ৩ বছর মেয়াদী কমিটির ডাইরেক্টর পদে প্রতিদন্দিতা করেছেন। এদের মাঝে অফিস বেয়ারার পদে ৪ জন, বোড অফ ডিরেক্টর পদে ৮ জন, ক্রেডিট কমিটির পদে ৫ জন ও পর্যবেক্ষন পদে ৫ জনসহ ২২ জন সদস্য বিশিষ্ঠ নির্বাচিত হয়ে আসছেন।
কমিটির মেয়াদ একবছর আগেই সমাপ্ত হলেও করোনার কারনে ৫ সদস্যের এডপ কমিটির হাতে দায়িত্ব ছিল এরা হলেন, উপজেলা সমবায় কর্মকর্তা ফারজানা ইয়াসমিন, সহকারী পরিদর্শক উপজেলা সমবায় কার্যালয় মাহফুজুর রহমান, খ্রীস্টফার দেশাই,সুরেন রিচার্ড গমেজ ও জনি রোজারিও।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ